করোনা সন্দেহে একের পর এক হাসপাতালে 'রেফার'! চিকিৎসা মেলেনি, তীব্র শ্বাসকষ্টে রাস্তাতেই মৃত্যু রোগীর

পরিবার আরও জানায় যে, এরপর সেখান থেকে বারাকপুর বিএনবোস হসপিটালে নিয়ে গেলে প্রথমিক চিকিৎসার পর সাগর দত্ত হাসপাতালে রেফার করা হয় দীপঙ্কর বাবুকে। 

Updated By: Aug 14, 2020, 04:32 PM IST
করোনা সন্দেহে একের পর এক হাসপাতালে 'রেফার'! চিকিৎসা মেলেনি, তীব্র শ্বাসকষ্টে রাস্তাতেই মৃত্যু রোগীর

নিজস্ব প্রতিবেদন: ফের চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ, এবার ঘটনাস্থল বারাকপুরের কাঠালিয়া। পরিবারের অভিযোগ বেশ কয়েকটি হাসপাতালে ঘুরেও কেউ ভর্তি নেয়নি তাঁকে। চিকিৎসা না পেয়েই প্রাণ হারান দীপঙ্কর সিংহরায় নামে ওই ব্যক্তি। 

আরও পড়ুন: হেয়ার অয়েল বোঝাই ট্রাক থেকে উদ্ধার ৮ লক্ষ টাকার অবৈধ মদ

পরিবার সূত্রে খবর, নার্ভের সমস্যা নিয়ে ভুগছিল তিন বছর ধরে।এরপর গতকাল বিকেলে শ্বাসকষ্ট শুরু হয় ۔ কাল রাত ৮۔৩০ থেকে প্রথমে ব্যারাকপুরের একটি বেসরকারি হসপিটাল তারপর সেখান থেকে বারাকপুর পৌরসভা পরিচালিত হসপিটালে নিয়ে গেলে সেখানেও করোনা সন্দেহে, না দেখে ফিরিয়ে দেওয়া হয় তাঁকে।

পরিবার আরও জানায় যে, এরপর সেখান থেকে বারাকপুর বিএনবোস হসপিটালে নিয়ে গেলে প্রথমিক চিকিৎসার পর সাগর দত্ত হাসপাতালে রেফার করা হয় দীপঙ্কর বাবুকে।  তবে সাগর দত্ত হাসপাতালেও ভর্তি করা যায়নি রোগীকে। পরিবারের অভিযোগ, দীর্ঘ এই টালবাহানায় রাস্তাতেই মৃত্যু হয়  দীপঙ্কর সিংহরায়ের। বারাকপুর পুরসভার চেয়ারপার্সন  উত্তম দাস বিষয়টি খতিয়ে দেখে তদন্তের আশ্বাস দিয়েছেন।