রাজ্যে প্রধানমন্ত্রীর চূড়ান্ত সভাসূচি ঘোষণা বিজেপির, যোগী আদিত্যনাথের সভা ৪টি

লোকসভা ভোটের আগে পশ্চিমবঙ্গে প্রচারে ঝড় তুলতে চলেছে বিজেপি।

Updated By: Jan 25, 2019, 05:10 PM IST
রাজ্যে প্রধানমন্ত্রীর চূড়ান্ত সভাসূচি ঘোষণা বিজেপির, যোগী আদিত্যনাথের সভা ৪টি

নিজস্ব প্রতিবেদন : পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভা কবে কোথায়? একইসঙ্গে ভিন রাজ্যের কোন মুখ্যমন্ত্রী-ই বা কবে কোথায় সভা করবেন? সেই চূড়ান্ত সভাসূচি ঘোষণা করল বিজেপি।

একনজরে সেই সভাসূচি-
২ তারিখ সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই দিন ঠাকুরনগর ও আসানসোল ২টি জায়গায় সভা করবেন প্রধানমন্ত্রী।

তারপরই রাজ্যে আসবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। রাজ্যে মোট ৪ জায়গায় সভা করবেন তিনি। ৩ তারিখ যোগী সভা করবেন বাঁকুড়া ও পুরুলিয়াতে। এরপর ৫ তারিখ আরও ২টি জায়গা যথাক্রমে বালুরঘাট ও রায়গঞ্জে সভা করবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

রাজ্যে আসবেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবও। ২৯ জানুযারি ঘাটাল আর আরামবাগে সভা করবেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

আসলে লোকসভা ভোটের আগে পশ্চিমবঙ্গে প্রচারে ঝড় তুলতে চলেছে বিজেপি। আর সে কারণে উড়িয়ে আনা হচ্ছে কেন্দ্রীয় নেতৃত্ব-সহ রাজ্যের নেতাদের। রাজ্যে 'গণতন্ত্র বাঁচাও' সভা করতে আসছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, বিপ্লব দেব, ধর্মেন্দ্র প্রধান, শাহনওয়াজ হোসেন-সহ বিজেপির একাধিক শীর্ষ নেতৃত্ব।

আরও পড়ুন, "রাজনৈতিক প্রভাব না মানলে, কাজ পাবে না", SVF কর্ণধারের গ্রেফতারিতে বিস্ফোরক অভিনেত্রী

প্রসঙ্গত. সুপ্রিম কোর্টের নির্দেশে পশ্চিমবঙ্গে বিজেপির রথের চাকা আর গড়ায়নি। রথের সঙ্গেই একাধিক সভার পরিকল্পনা করেছিল গেরুয়া শিবির। রথ না চললেও তাই সভাগুলি করতে চলেছে বিজেপি। দলীয় সূত্রে খবর, রাজ্যে বিজেপির ৩৮টি সাংগঠনিক জেলাতেই একটি বড় সভার পরিকল্পনা করা হয়েছে। তার মধ্যে কলকাতাতেই ৪টি জনসভা করার সিদ্ধান্ত নিয়েছে বঙ্গ বিজেপি। লোকসভাভিত্তিক হবে জনসভাগুলি। যাদবপুর, ভবানীপুর, দমদম ও শ্যামবাজারে জনসভা করার পরিকল্পনা রয়েছে বিজেপির।   

.