সার্চ ওয়ারেন্ট ছাড়াই তল্লাশি! দিল্লিতে ফোন অর্জুনের, হতাশ হয়ে ফিরল পুলিস

”আমার সম্মানহানির চেষ্টা করছে । মহামারী আইন ভেঙে আমার বাড়িতে প্রবেশের চেষ্টা করেছে পুলিস। এর বিরুদ্ধে মানহানির মামলা করব।“

Edited By: অধীর রায় | Updated By: Aug 7, 2020, 12:26 AM IST
সার্চ ওয়ারেন্ট ছাড়াই তল্লাশি! দিল্লিতে ফোন অর্জুনের, হতাশ হয়ে ফিরল পুলিস
মুখ ঢাকা অবস্থায় গণেশ সাউ (নিজস্ব চিত্র)

নিজস্ব প্রতিবেদন : একমাসের মধ্যেই দ্বিতীয়বার বারাকপুরে সাংসদ অর্জুন সিং-এর বাড়ি তল্লাশি করতে হাজির হয় পুলিস। ভাটপাড়া এবং জগদ্দল থানার পুলিস যৌথ উদ্যোগে  তল্লাশি নিতে এলে ফের বাধা দেয় সাংসদের বাড়ির নিরাপত্তারক্ষীরা। তাঁরা পুলিসের কাছে সার্চং ওয়ারেন্ট দেখতে চায়। কিন্তু পুলিস কোনও সার্চ ওয়ারেন্ট দেখাতে পারেনি। যার ফলে সাংসদের বাড়ি তল্লাশি করতে বাধা দেয় তাঁর নিরাপত্তারক্ষীরা।

গত ১৫ জুলাই সকালে ভাটপাড়ায় তৃণমূলের কর্মী ধর্মেন্দ্র সিং-কে গুলি করার অভিযোগে গনেশ সাউ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। তাঁকে নিয়ে ঘটনাস্থলে এসে ঘটনার পুনর্নিমাণ করা হয়। পুলিস সূত্রে খবর, গুলির ঘটনায় গনেশের দলবলকে সুপারি দিয়েছিল এক ব্যক্তি। তাঁর খোঁজে অর্জুনের বাড়ি তল্লাশি করতে আসে পুলিস। বারবার সার্চ ওয়ারেন্ট ছাড়া পুলিসের এই তল্লাশি অভিযানে ক্ষুদ্ধ সাংসদ।

তিনি বলেন, ”আমার সম্মানহানির চেষ্টা করছে । মহামারী আইন ভেঙে আমার বাড়িতে প্রবেশের চেষ্টা করেছে পুলিস। এর বিরুদ্ধে মানহানির মামলা করব।“  এদিকে দলীয় সাংসদের বাড়িতে সার্চ ওয়ারেন্ট ছাড়া পুলিসের তল্লাশির খবর পৌঁছয় দিল্লিতে। কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় ফোন করে কথা বলেন অর্জুন পুত্র পবন সিং-এর সঙ্গে। এরপর তল্লাশি করতে আসা পুলিস আধিকারিকের সঙ্গে কথা বলেন বিজেপির কেন্দ্রীয় নেতা ও বাংলার পর্যবেক্ষক। তারপরই সাংসদের উকিলের সঙ্গে কথা বলে তল্লাশি না করেই ফিরে যায় পুলিস।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য, গ্রেফতার ১ যুবক

.