Malda: জালনোটের কারবারিকে ধরতে 'আক্রান্ত' পুলিস, আহত ওসি-সহ ৩ জন

আটক করা হয়েছে ৫ জনকে।

Updated By: Oct 16, 2021, 07:30 PM IST
Malda: জালনোটের কারবারিকে ধরতে 'আক্রান্ত' পুলিস, আহত ওসি-সহ ৩ জন

নিজস্ব প্রতিবেদন: জালনোটের কারবারিকে ধরতে গিয়ে ঘটল বিপত্তি। মালদহে 'হামলা'র মুখে পড়ল পুলিস। আহত হলেন থানার ওসি-সহ ২ আধিকারিক। রেহাই পেলেন না সিভিক ভলান্টিয়ারও। আহতেরা ভর্তি হাসপাতালে। কারা হামলা চালাল? আটক করা হয়েছে ৫ জনকে। 

বাংলাদেশের সীমানা লাগোয়া জেলা মালদহে জালনোটের কারবারিদের দৌরাত্ম্য যথেষ্টই। কয়েক মাস আগে কালিয়াচকে ৪ লক্ষ টাকা জালনোট-সহ ধরা পড়ে সপ্তম শ্রেণির এক ছাত্র! তাহলে? অতিরিক্ত পুলিস সুপার আনিস সরকার জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে বৈষ্ণবনগরের বাখরাবাদ পঞ্চায়েতের দৌলতপুরে অভিযান চালান স্থানীয় কুম্ভিরা ফাঁড়ির ওসি তানবীর আজাদ হাবিব। সঙ্গে ছিলেন এএসআই সমীর কুমার সিনহা ও সিভিক ভলান্টিয়ার চয়ন সিং। জালনোটের এক কারবারিকে ধরেও ফেলেন তাঁরা। 

আরও পড়ুন: মায়ের সাথে কথার পরই নবমীতে নিখোঁজ যুবক, একদিন পর মিলল দেহ

তারপর? অভিযোগ, গ্রেফতার করার পর জালনোটের ওই কারবারিকে যখন গাড়িতে তোলা হচ্ছিল, তখন পুলিসকে ঘিরে ধরেন গ্রামবাসীরা। তাঁদের লক্ষ্য করে ইট, এমনকী পাথরও ছোঁড়া হয়। গুরুতর আহত হন  কুম্ভিরা ফাঁড়ির ওসি তানবীর আজাদ হাবিব, এএসআই সমীর কুমার সিনহা ও সিভিক ভলান্টিয়ার চয়ন সিং। খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিসবাহিনী। আক্রান্তদের উদ্ধার করে নিয়ে আসা হয় মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এলাকায় পুলিসি টহল চলছে। ইতিমধ্যেই পাঁচজনকে আটকও করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)