মায়ের সাথে কথার পরই নবমীতে নিখোঁজ যুবক, একদিন পর মিলল দেহ

শুভদীপের অস্বাভাবিক মৃত্যুর পিছনে ওই মেয়েটি ও তাঁর স্বামীর হাত থাকতে পারে বলে অভিযোগ করেছেন তিনি।

Updated By: Oct 16, 2021, 06:34 PM IST
মায়ের সাথে কথার পরই নবমীতে নিখোঁজ যুবক, একদিন পর মিলল দেহ

নিজস্ব প্রতিবেদন : বছর পঁচিশের এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল নিউব্যারাকপুরের শহরপুর এলাকায়। মৃতের নাম শুভদীপ দে। এই অস্বাভাবিক মৃত্যুর পিছনে মহিলাঘটিত যোগ রয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ। এমনটাই দাবি করেছে মৃতের পরিবার।

পরিবারের লোকের অভিযোগ, নবমীর দিন দুপুরে মায়ের সাথে শেষ কথা হয়েছিল তাঁর। বিকেলের পর থেকে ওই যুবককে ফোন করলে, তাঁকে আর ফোনে পাওয়া যায়নি। ফোন সুইচড অফ বলতে থাকে। তারপর রাতভর বিভিন্ন জায়গায় খোঁজ চালিয়েও কোনও সন্ধান পাওয়া যায়নি শুভদীপের। এরপর দশমীর দুপুরে হঠাৎ-ই শুভদীপের এক বন্ধু এক মৃত যুবকের একটি ছবি এনে তাঁর পরিবারকে দেখায়। পাশাপাশি জানায় যে, মধ্যমগ্রাম পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের শ্রীপুর এলাকা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এরপরই শুভদীপের পরিবার হন্তদন্ত হয়ে মধ্যমগ্রাম থানায় যায়। সেখান থেকে মৃতদেহ শনাক্ত করার জন্য তাঁদেরকে বারাসত হাসপাতালের মর্গে পাঠানো হয়। সেখানেই শুভদীপের মৃতদেহ শনাক্ত করে তাঁর পরিবার।

আরও পড়ুন, Tiktok Video : রেললাইনের ধারে ফটোশুট, ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

Bhangar Murder : প্রেমিকের সাথে ছক কষে ওষুধ খাইয়ে নৃশংসভাবে খুন স্বামীকে, ধৃত স্ত্রী

মৃতের বাবা জানিয়েছেন, কয়েক মাস আগে তাঁর ছেলের সঙ্গে এলাকারই একটি মেয়ের ঘনিষ্ঠতা গড়ে ওঠে। ওই মেয়েটি বিবাহিত। এই সম্পর্কের জন্য ওই মেয়েটির স্বামী শুভদীপকে হুমকিও দিয়েছিল। শুভদীপের অস্বাভাবিক মৃত্যুর পিছনে ওই মেয়েটি ও তাঁর স্বামীর হাত থাকতে পারে বলে অভিযোগ করেছেন তিনি। পাশাপাশি মৃতের পরিবারের আরও অভিযোগ, কাল দেহ শনাক্তকরণের পর থানায় অভিযোগ জানাতে এলে প্রথমে তাঁদের অভিযোগ নেওয়া হয়নি। অবশেষে আজ অভিযোগ জমা নেয় মধ্যমগ্রাম থানা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)