Journalist Murder: সাংবাদিককে খুন করে লুকিয়েছিল এরাজ্যে, চন্দননগরে গ্রেফতার বিহারের ৩ যুবক

বৃহস্পতিবার রাতে চন্দননগরের গোস্বামী ঘাট এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল ওই তিন যুবক

Updated By: Jul 1, 2022, 01:16 PM IST
Journalist Murder: সাংবাদিককে খুন করে লুকিয়েছিল এরাজ্যে, চন্দননগরে গ্রেফতার বিহারের ৩ যুবক

বিশ্বজিত্ সিংহ রায়: গত ৪০ দিন ধরে বিভিন্ন রাজ্যে লুকিয়ে থেকেও শেষরক্ষা হল না। শেষপর্যন্ত চন্দননগর থেকে গ্রেফতার বিহারের বেগুসরাইয়ে সাংবাদিক খুনে অভিযুক্ত ৩ যুবক। এরা সকলেই বিহারের বাসিন্দা।

গত ২০ মে বিহারের বেগুসরাইয়ে খুন হন এলাকার তরুণ সাংবাদিক সুভাষ কুমার মাহাতো। অভিযোগ ওঠে বালি মাফিয়াদের বিরুদ্ধে লাগাতার খবর করায় তাকে খুন হতে হয়। ওই খুনের প্রতিবাদে রাজ্যজুড়ে সরব হন সাংবাদিকরা। ঘটনার পর থেকেই পলাতক ছিল রোশন কুমার, প্রিয়াংশু কুমার ও সৌরভ কুমার।

বৃহস্পতিবার রাতে চন্দননগরের গোস্বামী ঘাট এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল ওই তিন যুবক। স্থানীয়রা খবর দেন পুলিসে। খবর নিতে ঘটনাস্থলে এসে হাজির হয় চন্দননগর থানার পুলিস। কিন্তু পুলিসকে বোকা বানাতে তারা জানায় তারা মধ্যপ্রদেশের বাসিন্দা। পাশাপাশি নিজেদের অন্য নামে পরিচয় দেয়। পুলিসের সন্দেহ হওয়ায় তিনজনকে থানায় এনে জেরা শুরু করে পুলিস। তখনই বেরিয়ে আসে তারা বিহারের বেগুসরাইয়ের বাসিন্দা এবং সাংবাদিক সুভাষ কুমার মাহাতো খুনে অভিযুক্ত।

পুলিসের জেরায় ৩ অভিযুক্ত জানিয়েছে, গত ৪০ দিন ধরে তারা বিভিন্ন রাজ্যে ঘুরেছে। দিন দুয়েক আগেই এসেছে এরাজ্যে। শুক্রবার ডিসি চন্দননগর রাজ বুন্দেশ বলেন, ধৃতদের বিরুদ্ধে পুলিসকে ভুল তথ্য দেওয়ার অভিযোগ আনা হয়েছে। পাশাপাশি বিহার পুলিসের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।

আরও পড়ুন-৪ মাসে আগেই বদলি, মণিপুরে ধসে শহিদ বাংলার জওয়ান, নিখোঁজ আরও এক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.