নানুরে নিহত দলীয় কর্মীর দেহ নিয়ে টানাপোড়েন, পুলিসের বিরোধিতায় গ্রেফতার বীরভূমের বিজেপি জেলা সম্পাদক

পুলিস সুপারের অফিসের সামনেও বিক্ষোভ দেখান তাঁরা। পরে দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। যদিও এখন পুলিসের কাজে বাধা দেওয়ার অভিযোগে একের পর এক বিক্ষোভকারী বিজেপিনেতাকে গ্রেফতার করছে পুলিস।

Updated By: Sep 17, 2019, 10:30 AM IST
নানুরে নিহত দলীয় কর্মীর দেহ নিয়ে টানাপোড়েন, পুলিসের বিরোধিতায় গ্রেফতার বীরভূমের বিজেপি জেলা সম্পাদক

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের নানুরে বিজেপি কর্মী স্বরূপ গড়াই খুনে দেহ নিয়ে টানাপোড়েনে পুলিসের বিরোধিতায় পথে নামায় এবার গ্রেফতার বিজেপির জেলা সম্পাদক অতনু চট্টোপাধ্যায়। সোমবার গভীর রাতে মল্লারপুর থানা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, এর আগেই গ্রেফতার করা হয়েছে বিজেপি যুব মোর্চার সহ সভাপতি ধ্রুব সাহাকে গ্রেফতার করে পুলিস।

 

প্রসঙ্গত,  বিজেপি কর্মী স্বরূপ গড়াই খুন নিয়ে গত কয়েকদিন ধরেই উত্তপ্ত নানুর। দেহ নিয়ে পুলিসের সঙ্গে চলে বিজেপি কর্মী তথা পরিবারের সদস্যদের টানাপোড়েন। বিক্ষোভের আঁচ পড়ে কলকাতার এনআরএস-এ। দেহ রাজ্য সদর দফতরে নিয়ে যেতে চেয়ে এনআরএস-এর মর্গের সামনে জমায়েত করেন বিজেপি কর্মী সমর্থকরা। কিন্তু অভিযোগ, রাতেই পুলিস লুকিয়ে দেহ পাঠিয়ে দেয় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গে। কেন এমনটা করা হল, তা নিয়ে ক্ষোভ বাড়তে থাকে বিজেপি কর্মীদের। এদিকে, স্থানীয় থানার পুলিস নিহতের বাড়িতে গিয়ে নোটিস টানিয়ে আসে। তাতে লেখা থাকে, পরিবারের পক্ষ থেকে দেহ নিতে অস্বীকার করায় তা মর্গেই রাখা হয়েছে। আরও ২৪ ঘণ্টা এই নিয়েই চলে টানাপোড়েন। সেসময় রাস্তায় বসে পড়ে, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাতেন থাকেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

আজ বারাসত আদালতে রাজীব কুমারের আগাম জামিন মামলার শুনানি, গ্রেফতারির আর্জি নিয়ে পাল্টা CBI

পুলিস সুপারের অফিসের সামনেও বিক্ষোভ দেখান তাঁরা। পরে দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। যদিও এখন পুলিসের কাজে বাধা দেওয়ার অভিযোগে একের পর এক বিক্ষোভকারী বিজেপিনেতাকে গ্রেফতার করছে পুলিস। যদিও বিজেপির দাবি, মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে তাদের নেতাকে গ্রেফতার করা হচ্ছে।

Tags: