BJP MLA: কোভিড প্রটোকলের তোয়াক্কা না করেই প্রচার, গ্রেফতার পুরশুড়ার বিজেপি বিধায়ক

তৃণমূল প্রার্থী মিনু চক্রবর্তীর বিরুদ্ধেও উঠল বিধিভঙ্গের অভিযোগ

Updated By: Jan 9, 2022, 03:59 PM IST
BJP MLA: কোভিড প্রটোকলের তোয়াক্কা না করেই প্রচার, গ্রেফতার পুরশুড়ার বিজেপি বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে লাগু হয়েছে কড়া বিধিনিষেধ। এর মধ্যেই সেই বিধিনিষেধ অমান্য করে চলছে প্রচার। বিষয়টিতে রেশ টানতে গ্রেফতার করা হল পুরশুড়ার বিজেপি বিধায়ককে।

বিজেপির মিছিলের বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ উঠল চন্দননগরে। পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডে কমিশনের বিধি উপেক্ষা করে বিশাল মিছিল করার অভিযোগ উঠল। অধিকাংশের মুখেই ছিল না কোনও মাস্ক। শেষপর্য়ন্ত ওই মিছিল আটকে দেয় পুলিস। গ্রেফতার করা হয় পুরশুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষকে। তাঁর সঙ্গেই গ্রেফতার করা হয় আরও ১০ বিজেপি কর্মী-সমর্থককে। গ্রেফতার করা হয়েছে বিজেপির যুব মোর্চার হুগলি জেলা সাংগঠনিক সভাপতি তুষার মজুমদারকে।

এনিয়ে বিমান ঘোষ বলেন, এসব বিজেপিকে যে কোনওভাবে আটকানোর কৌশল। সেটাই হয়েছে। ওরা বলছে কোভিড প্রটোকল ভাঙায় আটকানো হয়েছে। এখন কিছু না কিছু তো চাই?

আরও পড়ুনআটোচালক খুনে উত্তেজনা আনন্দপুরে, ভাঙচুর দোকানপাট

এদিকে, তৃণমূল প্রার্থী মিনু চক্রবর্তীর বিরুদ্ধেও উঠল বিধিভঙ্গের অভিযোগ। হুডখোলা গাড়িকে মাস্ক ছাড়াই প্রচার করেছেন তিনি। এনিয়ে খোদ প্রার্থী বলেন, দম বন্ধ হয়ে আসছিল। তবে মাস্ক পরছিলাম। মাস্ক পরে থাকায় অনেক মানুষ চিনতে পারছিল না। যার জন্য মাস্কটা খুলে খুলে দেখাচ্ছিলাম। প্রচারের সময়ে সবাইকে বলছি চলে যাও। কিন্তু তারা এসে পড়ছেন। কী করব বলুন! সিপিএম-বিজেপির কোনও লোক নেই। ওরা অনেক কিছুই বলবে।

অন্যদিকে, এনিয়ে বিজেপি প্রার্থী বলেন, নির্বাতন কমিশনের তরফে একতটি নিয়ম করে দেওয়া হয়েছে। আমি নিজে ২ জন নিয়ে বের হচ্ছি। উনি একজন প্রাক্তন কাউন্সিলর হয়ে এমন কাজ কীভাবে করছেন?
   
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.