CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই তৎপর পুলিস, দুর্নীতিতে অভিযুক্ত দুই ব্যবসায়ী আটক

সোমবার প্রশাসনিক সভা থেকে মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, বলরামপুরে ভূমি-রাজস্ব দফরের কাজের জন্য দু'জন মোটা টাকা নিচ্ছে। নিজের চেয়ারের পিছনে সাক্ষীকে বসিয়ে রেখেছিলেন তিনি। সাক্ষীর মুখ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় স্বীকার করিয়ে নেন, কাজের জন্য দশ হাজার টাকা দিতে হয়েছে। 

Updated By: May 31, 2022, 07:08 PM IST
CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই তৎপর পুলিস, দুর্নীতিতে অভিযুক্ত দুই ব্যবসায়ী আটক

অনুপ মুখোপাধ্যায়: পুরুলিয়ার প্রশাসনিক সভায় মুখ্যমন্ত্রীর নির্দেশ। এরপরই বলরামপুরে ভূমি-রাজস্ব অফিসে দুর্নীতির অভিযোগ নিয়ে তৎপর পুলিস। বিএলআরও অফিসের সামনের দুই দোকানের বিরুদ্ধে পদক্ষেপ করল প্রশাসন। যেখান থেকে অসাধু কাজকর্ম হয় বলে অভিযোগ করেছেন খোদ মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee), সেই দোকান দুটি সিল করে দিল পুলিস। দুই অভিযুক্তকে আটকও করা হয়েছে।

সোমবার প্রশাসনিক সভা থেকে মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, বলরামপুরে ভূমি-রাজস্ব দফরের কাজের জন্য দু'জন মোটা টাকা নিচ্ছে। নিজের চেয়ারের পিছনে সাক্ষীকে বসিয়ে রেখেছিলেন তিনি। সাক্ষীর মুখ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় স্বীকার করিয়ে নেন, কাজের জন্য টাকা দিতে হয়েছে। এরপর জেলা পুলিস সুপারকে তিনি নির্দেশ দেন, "আমি বলার শেষেই যেন দু'জন ভেন্ডরকে গ্রেফতার করা হয়।"

যেমন কথা তেমন কাজ, মুখ্যমন্ত্রীর কথা শেষ না হতেই বলরামপুরের দুই অভিযুক্তকে আটক করল বলরামপুর থানার পুলিস। একজন ভেন্ডর হন, নীশিথরঞ্জন মাহাত, বাড়ি বলরামপুর থানার শ্যামনগর গ্রামে। অপর জন হল, বলরামপুরের বাঁশগড় গ্রামের রামজীবন মোহান্তী। অভিযোগ, কাজের বিনিময়ে রাজেন মাহাত নামে এক ব্যাক্তির কাছ থেকে মোটা টাকা নিয়েছে অভিযুক্তরা। সেই অভিযোগ মুখ্যমন্ত্রীর দফতরে জমা পড়লে, বিষয়টি গুরুত্ব দিয়ে দেখেন মমতা বন্দ্যোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.