রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত মেদিনীপুর সদর ব্লক, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ‘গুলি’ পুলিসের

রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল মেদিনীপুর সদর ব্লকের ছেড়ুয়া। তৃণমূলের দলীয় কার্যালয়-সহ ২৫টি বাড়ি ভাঙচুরের অভিযোগ। 

Updated By: Jul 19, 2019, 03:17 PM IST
রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত মেদিনীপুর সদর ব্লক, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ‘গুলি’ পুলিসের

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল মেদিনীপুর সদর ব্লকের ছেড়ুয়া। তৃণমূলের দলীয় কার্যালয়-সহ ২৫টি বাড়ি ভাঙচুরের অভিযোগ। এলাকায় ব্যাপক বোমাবাজি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ‘গুলি’  পুলিসের। এলাকায় RAF।

 

বৃহস্পতিবার রাত থেকেই রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে ছেড়ুয়া। তৃণমূল কর্মীদের অভিযোগ, বিজেপি এলাকা দখল করতে চাইছে। রাতে তৃণমূলের দলীয় কার্যালয়ে ভাঙচুর চালায় বিজেপি আশ্রীত একদল দুষ্কৃতী। এলাকায় প্রায় ২৫ টি বাড়িতেও ভাঙচুর চালানো হয়। শুক্রবার সকাল থেকে ফের উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

“চেয়ার আঁকড়ে আছেন কেন? আপনি কেন এত নির্লজ্জ?”, বনগাঁর চেয়ারম্যানকে চরম ভর্ৎসনা হাইকোর্টের

তৃণমূল কর্মীদের বাইক ভাঙচুর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। অভিযোগ, পুলিসের সামনেই শুরু হয় বোমাবাজি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিসও গুলি চালায় বলে দাবি গ্রামবাসীদের। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস।

যদিও এই ঘটনায় বিজেপির পাল্টা দাবি, তাদেরই কর্মীদের নিয়ে গিয়ে অত্যাচার করা হচ্ছে। তৃণমূলের কর্মী সদস্যরাই হামলা চালাচ্ছে বলে অভিযোগ তাঁদের। শুক্রবার সকাল থেকে থমথমে রয়েছে এলাকায়। মোতায়েন রয়েছে RAF

  

 

.