১০ মাসের অন্তঃসত্ত্বাকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ

সন্তানের আসার দিন গুনছিলেন ২৫ বছরের জ্যোত্‍স্না নমোদাস। কিন্তু বাস্তব দেখাল, স্বপ্নের অপমৃত্যু। দশ মাসের অন্তঃসত্ত্বা এই মহিলার রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য চরমে। পণের দাবিতে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এঘটনা ঘিরে উত্তেজনা জলপাইগুড়ির মিলনপল্লী  এলাকায়।

Updated By: May 18, 2017, 07:16 PM IST
১০ মাসের অন্তঃসত্ত্বাকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ

ওয়েব ডেস্ক : সন্তানের আসার দিন গুনছিলেন ২৫ বছরের জ্যোত্‍স্না নমোদাস। কিন্তু বাস্তব দেখাল, স্বপ্নের অপমৃত্যু। দশ মাসের অন্তঃসত্ত্বা এই মহিলার রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য চরমে। পণের দাবিতে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এঘটনা ঘিরে উত্তেজনা জলপাইগুড়ির মিলনপল্লী  এলাকায়।

২০১৩-তে বাবলু নমোদাসের সঙ্গে বিয়ে হয় জ্যোত্‍স্নার। আড়াই বছরের একটি ছেলেও রয়েছে তাঁদের। অভিযোগ, বিয়ের পর থেকে পণের দাবিতে অত্যাচার চলছিল। জ্যোত্‍স্নার ডেলিভারির জন্য সম্প্রতি টাকার দাবি তোলে তাঁর স্বামী। গতকালও রাত নটা নাগাদ ফোন করে বাবলু টাকা চায়। এরপরই আচমকা রাত এগারোটা নাগাদ ফের ফোন যায় জ্যোত্‍স্নার বাপের বাড়িতে। বলা হয়, মেয়ে খুব অসুস্থ। তাই তাঁরা যেন তাড়াতাড়ি হাসপাতালে আসেন।

রাতেই জলপাইগুড়ি সদর হাসপাতালে মৃত্যু হয় জ্যোত্‍স্নার। পরিবারের দাবি, যখন হাসপাতালে আনা হয় তাঁকে তখন মুখ দিয়ে ফ্যানা বের হচ্ছিল। অভিযোগ, বিষ খাওয়ানো হয়েছে জ্যোত্‍স্নাকে। তদন্ত শুরু করেছে পুলিস। শ্বশুরবাড়ির দুজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন, বৌদির সঙ্গে দেওরের অবৈধ সম্পর্ক! নোদাখালিতে উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ

.