Canning: ক্যানিংয়ে যুব তৃণমূল সভাপতি খুনের ৭ মাস পর গ্রেফতার মূল অভিযুক্ত

২০২১-এর নভেম্বরে বাড়ির সামনেই খুন হন ক্যানিংয়ের নিকারিঘাটা পঞ্চায়েতের যুব তৃণমূলের অঞ্চল সভাপতি মহরম শেখ। 

Updated By: Jul 13, 2022, 03:59 PM IST
Canning: ক্যানিংয়ে যুব তৃণমূল সভাপতি খুনের ৭ মাস পর গ্রেফতার মূল অভিযুক্ত
ছবিটি প্রতীকী

প্রসেনজিৎ সরদার: খুনের ৭ মাস পর গ্রেফতার মূল অভিযুক্ত। ক্যানিংয়ের নিকারিঘাটা অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস সভাপতি মহরম শেখ খুনের ঘটনায় মূল অভিযুক্ত রফিক শেখকে গ্রেফতার করেছে ক্যানিং থানার পুলিস।

রবিবার রাতে হিঙ্গলগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় রফিক শেখকে। প্রায় সাত মাস পর মহরম শেখের খুনের মূল অভিযুক্ত রফিক শেখকে গ্রেফতার করল পুলিস। দীর্ঘদিন ধরেই তাঁকে খুঁজছিল পুলিশ। ফেরার ছিল কুখ্যাত এই অপরাধী। গোপন সূত্রে খবর পেয়ে ক্যানিং থানার পুলিস হানা দেয় ধর্মতলা থেকে বেলেগাছি রাস্তার উপরে। সন্দেহভাজন একটি টোটো গাড়ি আটকে তল্লাশি শুরু করে পুলিস। তখনই বেআইনি অস্ত্র সহ রফিক শেখকে গ্রেফতার করে পুলিস। 

২০২১-এর নভেম্বরে বাড়ির সামনেই খুন হন ক্যানিংয়ের নিকারিঘাটা পঞ্চায়েতের যুব তৃণমূলের অঞ্চল সভাপতি মহরম শেখ। ক্যানিং পশ্চিম কেন্দ্রের তৃণমূল বিধায়ক পরেশরাম দাসের ঘনিষ্ঠ ছিলে তিনি। অভিযোগ, সেদিন রাতে রফিক ও তার দলবল বন্দুক, ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। রফিক মহরমের পেট লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। সিসিটিভি ফুটেজে সেই ভিডিয়ো ধরা পড়ার পর থেকেই রফিক ও তার দলবলের খোঁজে তল্লাশি শুরু করে বারুইপুর থানার পুলিস।

আরও পড়ুন, Murshidabad: গাছের ডাল থেকে ঝুলছে যুবকের দেহ, গেঞ্জিতে সাঁটা স্ত্রী ও এক যুবকের ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.