কৃষ্ণ নিয়ে ফেসবুকে মন্তব্য, অধ্যাপককে মারধর-হুমকি আরএসএস কর্মীদের

অনুষ্ঠানের মঞ্চ থেকে তাঁকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে আরএসএস সংগঠনের দুষ্কৃতীরা। তাঁর মাথার পেছনে ভারী কিছু জিনিস দিয়ে আঘাত করে। 

Updated By: Sep 26, 2022, 02:48 PM IST
কৃষ্ণ নিয়ে ফেসবুকে মন্তব্য, অধ্যাপককে মারধর-হুমকি আরএসএস কর্মীদের
নিজস্ব চিত্র

নকিব উদ্দিন গাজি: কৃষ্ণ নিয়ে ফেসবুকে মন্তব্য। আর তার জেরেই আক্রান্ত কলেজের অধ্যাপক। অভিযোগের তির আরএসএস কর্মীদের দিকে। ঘটনাটি ঘটেছে মন্দিরবাজারে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মন্দিরবাজার বিধানসভার অন্তর্গত রামনাথপুর গ্রামের একটি স্কুলে কবি সাহিত্যিকদের নিয়ে দুদিন ব্যাপী কবি-সাহিত্য মেলা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানেই বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জগদীশচন্দ্র বোস কলেজের অধ্যাপক সুধাকর সরদার। 

অভিযোগ, অনুষ্ঠান শেষে হঠাৎ করেই অতর্কিতে তাঁর ওপর হামলা চালায় একদল দুষ্কৃতী। তাঁকে ওই অনুষ্ঠানের মঞ্চ থেকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়। অভিযোগ, ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। কয়েকদিন আগে তিনি আম্বেদকর মতাদর্শ ও চিন্তাধারাকে অনুসরণ করে মানুষের মধ্যে কুসংস্কার নির্মূল ও দলিত সম্প্রদায়ের উন্নতির কথা বলেন। তারপর জন্মাষ্টমীতে অধ্যাপক সুধারকর সরদার শ্রীকৃষ্ণকে নিয়ে ফেসবুকে একটি মন্তব্য করেন। অভিযোগ, তারপর থেকেই আরএসএস কর্মীরা তাঁকে মারধর সহ প্রাণনাশের হুমকি দিতে শুরু করে।

আরও পড়ুন, Madan Mitra: 'এ রাজ্যে রাজনৈতিক ভাবে মৃত বিজেপি'র জন্য আগাম তর্পণ করলাম', মদন মিত্র

এরপরই রবিবার অনুষ্ঠানের মঞ্চ থেকে তাঁকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে আরএসএস সংগঠনের দুষ্কৃতীরা। তাঁর মাথার পেছনে ভারী কিছু জিনিস দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাঁকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। এই ঘটনায় মন্দিরবাজার থানায় অভিযোগ দায়ের হয়েছে। দোষীদের গ্রেফতারির দাবি জানান কবি সাহিত্যিকরা। অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করেছে মন্দিরবাজার থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.