মদ খাওয়ার প্রতিবাদ করায় ব্যবসায়ীর গলায় ক্ষুর চালাল মত্ত!

হাত পা ধুয়ে ঘরে ফিরেই  দেখি ভাইজি এসে কাঁদছে। ওই তখন সব কথা বলল।

Updated By: Sep 3, 2018, 12:03 PM IST
মদ খাওয়ার প্রতিবাদ করায় ব্যবসায়ীর গলায় ক্ষুর চালাল মত্ত!

নিজস্ব প্রতিবেদন:   মদ খেয়ে রাতবিরেতে বাড়ির সামনে  গালিগালাজ, চেঁচামেচি করা। দীর্ঘদিন ধরে চলে আসা মত্তদের তাণ্ডবে বিরক্ত হয়ে প্রতিবাদ করেছিলেন এক ব্যবসায়ী। তার জেরে প্রকাশ্যে মত্ত ব্যক্তির গলায় ক্ষুর চালিয়ে দিল মত্ত এক যুবক।  ঘটনাটি ঘটেছে উত্তরপাড়ার কোতরং পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে।

অভিযোগ, জগা বাহাদুর নামে এক যুবক প্রতিদিনই মত্ত অবস্থায় এলাকায় অশান্তি বাধায়।  অশ্লীল গালিগালাজ  করে।   পাড়ার মধ্যে চেঁচামেচি করে সবাইকে অতীষ্ঠ করে তুলেছিল। তার ভয়ে সন্ধ্যার পর ওই এলাকা দিয়ে একা যেতে ভয় পেতে শুরু করেছিলেন পাড়ার মেয়েরা।  এর আগেই একাধিকবার জগার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। রবিবার রাতেও এই কাণ্ড ঘটায় জগা।

আরও পড়ুন: শিক্ষক  দাদা বিয়ে দিচ্ছিলেন না দুই বোনের, প্রতিবেশীরা রাতে ওই বাড়ির জানলা দিয়ে উঁকি দিতেই দেখলেন...

তারই প্রতিবাদ করেন স্থানীয় মাছ ব্যবসায়ী রাসমোহন রত্ন।  অভিযোগ, প্রথমে ব্যবসায়ীর কথায় পরোয়াই করতে চায় না জগা। কিন্তু তাকে চেপে ধরে বোঝাতে গেলেই  ব্যবসায়ীর গলায় ক্ষুর চালিয়ে দেয় সে ।   রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী।

আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?

  তাঁকে উদ্ধার করে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকজন এবং প্রতিবেশীরা।   চিকিত্সকরা জানান, চোট বেশ গভীর।  গলায় ১২টি সেলাই পরে তাঁর।   ঘটনার পর থেকেই ফেরার অভিযুক্ত জগা বাহাদুর।  তার সন্ধানে তল্লাশি চালাচ্ছে উত্তরপাড়া থানার পুলিশ। এ বিষয়ে আক্রান্ত ব্যবসায়ী প্রভাস রত্ন বলেন, ‘কাজ থেকে বাড়ি ফিরেই আমি শুনতে পাই জগা গালিগালাজ করছে। আমি তখন কিছু বলিনি ওকে।  হাত পা ধুয়ে ঘরে ফিরেই  দেখি ভাইজি এসে কাঁদছে। ওই তখন সব কথা বলল। ’