Purba Bardhaman: পরপর ডাকাতি! বেকায়দায় পুলিস, রাত পাহাড়ায় গ্রামবাসীরা

শনিবার রাতে ছোড়া কলোনীর কারগিলপাড়ায় সুশান্ত বিশ্বাস নামে এক পুলিসকর্মীর বাড়িতে  ডাকাতির ঘটনা ঘটে। সশস্ত্র ডাকাতদল তার বাড়িতে হানা দিয়ে সুশান্তবাবুকে বেঁধে রেখে বাড়ির অন্যান্যদের অস্ত্র দেখিয়ে লুঠপাট চালায়।

Updated By: Jan 9, 2024, 02:13 PM IST
Purba Bardhaman: পরপর ডাকাতি! বেকায়দায় পুলিস, রাত পাহাড়ায় গ্রামবাসীরা
ফাইল ছবি

অরূপ লাহা: এলাকায় একের পর এক ডাকাতি ঘটনায় বেশ বেকায়দায় পুলিস প্রশাসন। তাই এবার চুরি ডাকাতি রুখতে রাতপাহাড়ায় উদ্যোগী হলেন গ্রামবাসীরা। পূর্ব বর্ধমানের আউশগ্রামের ছোড়া কলোনী এলাকায় ডাকাতির ঘটনায় সোমবার গঠন হল গ্রামরক্ষীবাহিনী। আউশগ্রামের ছোড়া কলোনী চণ্ডীতলায় একটি বৈঠক হয়।  পুলিসের উপস্থিতিতে গঠন হয় একটি কমিটি। ঠিক হয়েছে গ্রামবাসীরা পালা করে রাতপাহাড়া দেবেন।

আরও পড়ুন, Bengal weather Today: আসছে শীতের দ্বিতীয় স্পেল! কবে থেকে 'সিভিয়ার ‌কোল্ড ডে'?

পূর্ব বর্ধমান জেলার ডিএসপি (শৃঙ্খলা ও প্রশিক্ষণ) বীরেন্দ্র কুমার পাঠক জানান, "গ্রামবাসীরা কমিটি করে রাতপাহাড়া দেওয়ায় আগ্রহ প্রকাশ করেছেন। একটি কমিটি গঠন করা হয়েছে। এই ধরনের কমিটি আগেও গ্রামীণ এলাকায় ছিল।" পাশাপাশি সোমবার সন্ধ্যায় ছোড়া কলোনীতে তদন্তে যায় ৫ সদস্যের সিআইডি ও ৩ সদস্যে ফরেনসিক বিভাগের একটি দল। ছোড়া কলোনীতে সুশান্ত বিশ্বাসের বাড়িতে গিয়ে কিছু নমুনা সংগ্রহ করেন তদন্তকারীরা। 

শনিবার রাতে ছোড়া কলোনীর কারগিলপাড়ায় সুশান্ত বিশ্বাস নামে এক পুলিসকর্মীর বাড়িতে  ডাকাতির ঘটনা ঘটে। সশস্ত্র ডাকাতদল তার বাড়িতে হানা দিয়ে সুশান্তবাবুকে বেঁধে রেখে বাড়ির অন্যান্যদের অস্ত্র দেখিয়ে লুঠপাট চালায়। পাড়ার এক যুবককে ভোজালি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে চম্পট দেয় দুস্কৃতীরা। এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

ওই ঘটনার পরেই ছোড়া কলোনী সহ আশপাশের পাড়ার বাসিন্দারা পুলিসের কাছে দাবি করে তারাই পালা করে রাতপাহাড়া দেবেন। ছোড়া চণ্ডীতলায় সোমবার বিকেলে  বৈঠক ডাকা হয়। বৈঠকে ছিলেন ডিএসপি (ডিএনটি) বীরেন্দ্র কুমার পাঠক, আউশগ্রাম থানার আইসি আব্দুর রব খান, ছোড়া ফাঁড়ির ইনচার্জ ত্রিদীপ রাজ। পুলিসের  পক্ষ থেকে বলা হয়েছে এলাকায় কোনও বাড়িতে নতুন ভাড়াটিয়া এলে তার সম্পর্কে তথ্য পুলিসকে জানিয়ে রাখতে।

আরও পড়ুন, Canning Local: বসার জায়গা নিয়ে লোকাল ট্রেনের মহিলা কামরায় চুলোচুলি, জখম মা ও ২ মেয়ে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.