অবশেষে গ্রেফতার আউশগ্রামে তৃণমূল নেতা খুনে মূল অভিযুক্ত

পূর্ব বর্ধমানের আউশগ্রামে তৃণমূল নেতা খুনের ঘটনায় মূল অভিযুক্ত জয়দেব মণ্ডলকে গ্রেফতার করলো পুলিস। এই ঘটনায় আগে গ্রেফতার করা হয়েছিল ৬ অভিযুক্তকে। 

Updated By: Jun 23, 2018, 02:14 PM IST
অবশেষে গ্রেফতার আউশগ্রামে তৃণমূল নেতা খুনে মূল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: পূর্ব বর্ধমানের আউশগ্রামে তৃণমূল নেতা খুনের ঘটনায় মূল অভিযুক্ত জয়দেব মণ্ডলকে গ্রেফতার করলো পুলিস। এই ঘটনায় আগে গ্রেফতার করা হয়েছিল ৬ অভিযুক্তকে। 

১৩ ই জুন রাতে বিরুদ্ধ গোষ্ঠীর হাতে আক্রান্ত হয়েছিলেন আউশগ্রামের বিল্বগ্রাম তৃণমূল অঞ্চল সভাপতি উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়। ওই রাতেই কলকাতা নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। ঘটনার চার দিন পর গ্রামে গিয়েছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক অভেদানন্দ থান্ডার। গ্রামে গিয়ে  সেখানে গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়েন তিনি। তাঁকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। শেষ পর্যন্ত গ্রাম থেকে চলে যেতে বাধ্য হন বিধায়ক। ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়। মূল অভিযুক্ত ছিলেন এলাকারই তৃণমূল নেতা জয়দেব মণ্ডল। শুক্রবার রাতে তাঁকে পালাগড় বাজার থেকে গ্রেফতার করে পুলিস। 

নারদ তদন্তে নয়া মোড়, সিবিআই রিপোর্টে গুরুতর অভিযোগ ম্যাথুর বিরুদ্ধে

ঘটনার দিন হাওড়া - বর্ধমান কর্ড লাইনে বনপাশ রেলগেটের পাশে চায়ের দোকানে কয়েকজন অনুগামীকে নিয়ে বসেছিলেন উজ্জ্বলবাবু। সেই সময় বোমাবাজি শুরু হয়। তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। পালানোর সময় তাঁকে ধরে ব্যাপক মারধোর করা হয়। তাঁর পা ও মাথায় আঘাত লাগে। মনা বাগ্দী নামে তাঁর এক সঙ্গীও জখম হন। রাতে দু'জনকেই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।অবস্থার অবনতি হলে উজ্জ্বলবাবুর। তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে রেফার করেন চিকিত্সকরা। কলকাতায় আনার পথে ডানকুনির কাছে তার মৃত্যু হয়। শনিবার বর্ধমান আদালতে ধৃতকে তোলা হয়।

.