জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আতঙ্কের রেলযাত্রা! ঢালাইয়ের মিক্সার মেশিনে ধাক্কা মেরে দাঁড়িয়ে গেল ট্রেন। চালকের তত্‍পরতায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল  আপ ক্যামাক্ষা-পুরী এক্সপ্রেস। গ্রেফতার ২। এবার মালদহের খালতিপুর স্টেশনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Bengal Bandh: অবরোধকারীদের তুলতে পুলিসের লাঠি-কাঁদানে গ্যাস, রণক্ষেত্র মানকুন্ডু স্টেশন

রেল সূ্ত্রে খবর, ঘড়িতে তখন প্রায় সাড়ে দশটা। এদিন সকালে খালতিপুর স্টেশনের কাছে রেললাইন পার করে ঢালাইয়ের মিক্সার মেশিন নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু মেশিনটি আটকে যায় রেললাইনে! ঠিক তখনই ওই লাইন দিয়ে দূরন্ত গতিতে ছুটে আসছিল আপ ক্যামাক্ষা-পুরী এক্সপ্রেস। ডাউন লাইনে ছিল এক মালগাড়ি।


রেললাইনে মিক্সার মেশিনটি দেখতে পান ক্যামাক্ষা-পুরী এক্সপ্রেস চালক। বিপদ বুঝে ইমার্জেন্সি ব্রেক কষেন তিনি। কিন্ত ট্রেনের গতি কমে গেলেও সংঘর্ষ এড়ানো যায়নি। মিক্সার মেশিনে ধাক্কা লাগে খুব আস্তে। এরপর ট্রেনটি দাঁড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়  RPF। মিক্সার মেশিনটিকে রেললাইন থেকে সরিয়ে দেওয়া হয়। গ্রেফতার করা হয় ২ জনকে।


এর আগে, মুর্শিদাবাদের র ফরাক্কায় বল্লালপুর ব্রিজের নিচে দুর্ঘটনার কবলে পড়েছিল আপ রাধিকাপুর এক্সপ্রেস। সেবার রেরলাইনের উপরে চলে এসেছিল বালিবোঝাই লরি! বিপদ বুঝে এর্মাজেন্সি ব্রেকও কষেছিলেন চালক। কিন্তু সংঘর্ষ তো এড়ানো যায়ইনি, বেলাইন হয়ে গিয়েছিল ট্রেনের ইঞ্জিন। আগুন লেগে যায়।


আরও পড়ুন:  Weather Update: তৈরি হচ্ছে নতুন নিম্নচাপ, ফের ভারী বৃষ্টির আশঙ্কা দক্ষিণবঙ্গে



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)