Agra Bus Accident: পুজো ভ্রমণে বেড়িয়ে তাজমহলের পথে ভয়ংকর দুর্ঘটনা, দুমড়ে-মুচড়ে গেল রায়দিঘির পর্যটকদের বাস

 তাজমহল থেকে ২০ কিলোমিটার আগে পর্যটক বোঝাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত গাড়ির পিছনে প্রথমে ধাক্কা মারে। তারপর রাস্তার পাশে থাকা গার্ডওয়ালে ধাক্কা মেরে দুমড়ে-মুচড়ে যায়।

Updated By: Sep 27, 2022, 03:23 PM IST
Agra Bus Accident: পুজো ভ্রমণে বেড়িয়ে তাজমহলের পথে ভয়ংকর দুর্ঘটনা, দুমড়ে-মুচড়ে গেল রায়দিঘির পর্যটকদের বাস
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : দুর্ঘটনার কবলে বাঙালি পর্যটকেরা। হতাহতের সংখ্যা বহু। আগরায় ঘুরতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে রায়দিঘির পর্যটকদের একটি বাস। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন একজন। আহত ৬৪। 

জানা গিয়েছে, ৭ দিন আগে রায়দিঘি বিধানসভার বিভিন্ন এলাকা থেকে ৬৫  জন  পর্যটকের একটি দল দিল্লিতে ঘুরতে যায়। মঙ্গলবার ভোরে পর্যটকের দলটি দুর্ঘটনার পড়ে। আগরা যাওয়ার পথে তাজমহলের ২০ কিলোমিটার আগে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় প্রাণ হারান একজন। মৃতের নাম নিতাই ভান্ডারি। রায়দিঘির কুমড়ো পাড়ার পুরকাইত ঘেরির বাসিন্দা ছিলেন নিতাই ভান্ডারি। আহত হন বাকি ৬৪ জন পর্যটক। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, পুজো ভ্রমণে বেরিয়েছিল রায়দিঘির ৬৫ জনের পর্যটক দলটি। মঙ্গলবার ভোররাতে তাজমহল থেকে ২০ কিলোমিটার আগে পর্যটক বোঝাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত গাড়ির পিছনে প্রথমে ধাক্কা মারে। তারপর রাস্তার পাশে থাকা গার্ডওয়ালে ধাক্কা মেরে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। 

আরও পড়ুন, Dengue Death: বিয়ের বছর ঘুরতেই তরুণীর প্রাণ কাড়ল ডেঙ্গি, পুজোর মুখে বাড়ছে উদ্বেগ

দুর্ঘটনার পর স্থানীয় পুলিস ঘটনাস্থলে পৌঁছে সকল পর্যটকদের উদ্ধার করে। আহতদের হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন সকলে। অন্যদিকে এই ঘটনার খবর আসতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কান্নায় ভেঙে পড়েছেন মৃত পর্যটকের পরিবারের লোকজন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.