খুন করে ৭ মাস বেপাত্তা, রায়গঞ্জে এসে বাংলার শ্রমিককে ধরল নয়ডা পুলিস

নয়ডা পুলিস তদন্ত নেমে জানতে পারে মহিবুলের বাড়ি পশ্চিমবঙ্গের রায়গঞ্জের পূর্ব বসন্তপুরে। সেই মতো তারা রায়গঞ্জ থানার সঙ্গে যোগাযোগ করে

Updated By: Jan 11, 2020, 06:31 PM IST
খুন করে ৭ মাস বেপাত্তা, রায়গঞ্জে এসে বাংলার শ্রমিককে ধরল নয়ডা পুলিস

নিজস্ব প্রতিবেদন: নয়ডায় খুন করে পালিয়ে এসেও শেষরক্ষা হল না। শেষপর্যন্ত পুলিসের জালে রায়গঞ্জের যুবক। তাকে গ্রেফতার করল নয়ডার পুলিস।

আরও পড়ুন-৩৭০ ধারা রদকে সমর্থন করলে ভারতে ঢুকতে দেওয়া হবে, এমনটাই প্রস্তাব দিয়েছিলেন মোদী: জাকির নাইক

শ্রমিক হিসেবে উত্তরপ্রদেশের নয়ডায় কাজে গিয়েছিল উত্তর দিনাজপুরের ভাতুন গ্রামপঞ্চায়েতের পূর্ব বসন্তপুরের বাসিন্দা মহম্মদ মহিবুল ও তার ভাই। সেখানে টাকা পয়সা নিয়ে গত বছর মে মাসে মহিবুলের বিবাদ হয় এলাকারই এক যুবকের। সেই ঝগড়া থেকে ভায়ঙ্কর কাণ্ড ঘটিয়ে ফেলে মহিবুল।  অভিযোগ, ঝগড়ার মধ্যেই দাদরি এলাকার রহমান নামে এক যুবকের পেটে ছুরি বসিয়ে করে ফেলে মহিবুল।  তার পর থেকেই সে বেপাত্তা।

আরও পড়ুন-রাজ্যের ২৮ হাজার কোটি টাকা পাওনার কথা বলেছি প্রধানমন্ত্রীকে: মমতা

এদিকে, নয়ডা পুলিস তদন্ত নেমে জানতে পারে মহিবুলের বাড়ি পশ্চিমবঙ্গের রায়গঞ্জের পূর্ব বসন্তপুরে। সেই মতো তারা রায়গঞ্জ থানার সঙ্গে যোগাযোগ করে। তার পরেও অধরাই থেকে যায় মহিবুল। এর মধ্যে কেটে গিয়েছে ৭ মাস। তবে শেষপর্যন্ত বাড়ির টানে গ্রামে ফিরতেই রায়গঞ্জ পুলিসের হাতে ধরা পড়ে যায় মহিবুল। রায়গঞ্জ থানা খবর দেয় নয়ডা পুলিসকে। শুক্রবার নয়ডা পুলিস এসে ট্রানজিট রিমান্ডে নেয় মহিবুলকে।

 

.