Dakshineswar: কাউন্সিলরের নেতৃত্বে স্কুলে তাণ্ডব! প্রধানশিক্ষিকাকে 'প্রাণনাশের হুমকি'...

ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেন জি ২৪ ঘণ্টা।

Updated By: Nov 21, 2023, 09:36 PM IST
Dakshineswar: কাউন্সিলরের নেতৃত্বে স্কুলে তাণ্ডব! প্রধানশিক্ষিকাকে  'প্রাণনাশের হুমকি'...

বরুণ সেনগুপ্ত: উপস্থিতির হার কম, কিন্তু পরীক্ষায় বসতে দেওয়া হবে না কেন? স্থানীয় কাউন্সিলরের নেতৃত্বে স্কুলে ঢুকে রীতিমতো তাণ্ডব চালালেন অভিভাবকরা! 'প্রাণনাশের হুমকি' দেওয়া হল প্রধান শিক্ষিকাকে। সেই ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেন জি ২৪ ঘণ্টা। দক্ষিণেশ্বরের সারদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ঘটনা।

আরও পড়ুন:  Burdwan University: ক্যাম্পাসে মিলল তরুণীর পচাগলা দেহ, উত্তেজনা ছড়াল বর্ধমান বিশ্ববিদ্যালয়ে

স্থানীয় সূত্রে খবর, দক্ষিণেশ্বরের সারদা বালিকা বিদ্যালয়ে এখন একাদশ শ্রেণীর টেস্ট চলছে।  উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের নিয়মে যেসব পড়ুয়ার স্কুলের উপস্থিতি হার ৭৫ শতাংশ, কেবলমাত্র তারাই টেস্ট বসতে পারবে। স্কুল কর্তৃপক্ষের দাবি, একাদশ শ্রেণির ৬ ছাত্রীর উপস্থিতির হার পঞ্চাশ শতাংশেরও কম! সেকারণেই তাদের টেস্টে বসতে না দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর তাতেই তুলকালাম কাণ্ড।

সারদা বালিকা বিদ্যালয়ের প্রধানশিক্ষিকা বলেন,  'খুবই দুর্ভাগ্যজনক। একদমই ভালো উদাহরণ রাখছে না। যে ছাত্রীরা রোদ-বৃষ্টি, শরীর খারাপ উপেক্ষা করে, স্কুলে এল, ক্লাস করল, তারা কী দোষ করল তাহলে? তারাও টেস্টে পাস করবে, আর যারা স্কুলেই এল না দিনের পর দিন.. যাই হোক না কেন, মেডিক্যাল গ্রাউন্ড হলেও যেখানে পরীক্ষায় বসতে দেওয়া যায় না, সেখানে আমাকে বলছেন। আমি করতেই পারি না'।

প্রধানশিক্ষিকার অভিযোগ, 'কাউন্সিলরও এসেছিলেন, নবীন ঘোষাল। এখানে বসে  প্রাণনাশের হুমকি দেন। গায়ে আগুন দিয়ে দেবেন বলেন। মার ধর করব বলেন। অকথ্য় গালিগালাজ করেন। আমার লাইব্রেরিয়ান প্রিয়াঙ্কা হাজরা মণ্ডল, ওনার সঙ্গেও অকথ্য ব্যবহার করেন'।  কামারহাটি পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নবীন ঘোষাল। তাঁর অবশ্য কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

আরও পড়ুন:  Jagaddhatri Puja 2023: ২৫১ বছরে পড়ল বুড়ি মা'র পুজো! অলৌকিক ক্ষমতাসম্পন্না মা'কে দেখতে উতলা সারা বাংলা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.