খিদের জ্বালায় কান্না ৪ বছরের খুদের, মাথা ঠুকে গলা টিপে মারল পিসেমশাই

দুই শিশুকে পিসেমশাইয়ের হেফাজতে রেখে কাজে গিয়েছিল তাদের মা। রাত হতেই খিদেতে কান্নাকাটি জুড়ে দেয় দুজনে।

Updated By: Sep 21, 2022, 01:01 PM IST
খিদের জ্বালায় কান্না ৪ বছরের খুদের, মাথা ঠুকে গলা টিপে মারল পিসেমশাই
ছবিটি প্রতীকী

তথাগত চক্রবর্তী: খিদেতে কাদঁছিল ৪ বছরের সেই শিশু। আর সেই 'অপরাধে'ই ৪ বছরের খুদেকে খুন করল পিসেমশাই। খিদের জ্বালায় কান্নাকাটি করায় ৪ বছরের শিশুকে দেওয়ালে মাথা ঠুকে, তারপর গলা টিপে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠেছে পিসেমশাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনাক সোনারপুর থানা এলাকার বেনিয়া বৌ এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় এনআরএস হাসপাতালে ভর্তি আরও এক ৩ বছরের শিশু। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম প্রসেনজিৎ মন্ডল। 

পুলিস ও স্থানীয় বাসিন্দাদের সুত্রে জানা গিয়েছে, এই দুই শিশুকে পিসেমশাইয়ের হেফাজতে রেখে কাজে গিয়েছিল তাদের মা। রাত হতেই খিদেতে কান্নাকাটি জুড়ে দেয় দুজনে। খাবার না খেতে পেয়ে তারা কান্নাকাটি করতে থাকে। আর এতেই রেগে যায় প্রসেনজিৎ। জানা গিয়েছে, সে নেশাগ্রস্ত অবস্থায় ছিল। কান্নাকাটিতে বিরক্ত হয়ে নেশাগ্রস্ত প্রসেনজিৎ মণ্ডল দুই শিশুর মাথা দেওয়ালে ঠুকে দেয়। তাতে আরও কান্নাকাটি জুড়ে দেয় দুই শিশু। এরপরই দুই শিশুর গলা টিপে ধরে অভিযুক্ত। শিশুদের এইভাবে মারধর করার আওয়াজ শুনে বাড়ির মালিক হান্নান মন্ডলকে বিষয়টি জানায় প্রতিবেশী। 

আরও পড়ুন, বাবার সেলুনের কর্মচারীর সঙ্গে পড়শির সম্পর্ক! শান্তিনিকেতনে ৪ বছর শিশু খুনে চাঞ্চল্যকর তথ্য

তাঁরা এসে দরজা খুলতে বলেন। প্রথমে দরজা খুলতে রাজি হয়নি অভিযুক্ত প্রসেনজিৎ। তারপর জোর করে দরজা খুলিয়ে ভিতরে ঢুকে পড়েন প্রতিবেশী ও বাড়ি মালিক। তাঁরা ভিতরে ঢুকে দেখেন, কাঁথা মুড়ি দিয়ে দুই শিশুকে শোয়ানো আছে। সঙ্গে সঙ্গে তাঁরাই খবর দেন সোনারপুর থানায়। পুলিস গিয়ে উদ্ধার করে দুই শিশুকে। দুজনকেই সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করে। অন্যজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই সে চিকিৎসাধীন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.