রাস্তার হাল বেহাল! সোনারপুরে কামালগাজি রাস্তা অবরোধ করে বিক্ষোভ

রাজপুর সোনারপুর পৌরসভার অন্য ওয়ার্ডের ঠেলা জল ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে জমা হয়। এখনও এই এলাকায় জমে রয়েছে জল। এলাকার নিকাশি ব্যবস্থাও বেহাল বলে অভিযোগ স্থানীয়দের।

Updated By: Aug 21, 2019, 10:45 AM IST
রাস্তার হাল বেহাল! সোনারপুরে কামালগাজি রাস্তা অবরোধ করে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন:  দীর্ঘদিন ধরেই অবস্থা বেহাল রাস্তার। অভিযোগ জানানো হয়েছে একাধিকবার। মেলে প্রতিশ্রুতিও। কিন্তু কাজ এগোয়নি কিছুই। বরং বর্ষায় আরও খারাপ অবস্থা হয় রাস্তার। প্রতিবাদে বুধবার সকাল থেকে সোনারপুর কামালগাজি রাস্তা, তেঘরিয়া মোড়ে অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা। সকাল আটটা থেকে শুরু হয়েছে অবরোধ। যানজটে নাকাল নিত্যযাত্রীরা।

 

কামালগাজি রাস্তা, তেঘরিয়া মোড় একটি গুরুত্বপূর্ণ রাস্তা। প্রত্যেকদিন কয়েকশো মানুষ যাতায়াত করেন এই রাস্তা দিয়ে। কিন্তু দীর্ঘদিন ধরেই মেরামতির অভাবে এই রাস্তার অবস্থা বেহাল। অল্প বৃষ্টিতেই জমে যায় জল। বেরিয়ে যায় সারকঙ্কাল। স্থানীয়দের অভিযোগ, রাজপুর সোনারপুর পৌরসভার অন্য ওয়ার্ডের ঠেলা জল ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে জমা হয়। এখনও এই এলাকায় জমে রয়েছে জল। এলাকার নিকাশি ব্যবস্থাও বেহাল বলে অভিযোগ স্থানীয়দের।

মিড-ডে মিলের নজরদারিতে হুগলির স্কুলে স্কুলে বসছে সিসিটিভি

স্থানীয় প্রশাসনকে একাধিকবার জানানো হয়েছে বিষয়টি। এলাকাবাসীদের দাবি, প্রত্যেকবারই প্রতিশ্রুতি মিলেছে। কিন্তু কাজ হয়নি কিছুই।

বুধবার সকাল থেকে তাই রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা। তাঁদের দাবি, অবিলম্বে রাস্তা ঠিক করতে হবে, সঙ্গে উন্নত করতে হবে এলাকার নিকাশি ব্যবস্থাও। এই জল পেরিয়েই স্কুল-কলেজ, অফিসে যেতে হয় এলাকাবাসীদের। অল্প বৃষ্টিতেই জমা জলে নাকাল হতে হয় তাঁদের। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে স্থানীয় প্রশাসন।