তল্লাসিতে পাকড়াও ডাকাত দল, উদ্ধার একাধিক আগ্নেয়াস্ত্র

প্রথম এবং দ্বিতীয় দফার ভোট শেষ হয়েছে ইতিমধ্যে। ভোটের উত্তাপ রাজ্য জুড়ে। নাকা চেকিং-এ ইতিমধ্যেই বাজেয়াপ্ত হয়েছে টাকা সহ একাধিক বেআইনি সম্পত্তি। ভোটের মরসুমে ফের দক্ষিণ ২৪ পরগনা থেকে পাকড়াও একটি ডাকাতের দল। উদ্ধার আগ্নেয়াস্ত্র সহ বেশ কিছু অস্ত্র-সস্ত্র। বৃহস্পতিবার মধ্যরাতে তল্লাসি চালিয়ে জামতলা হাট থেকে একটি ডাকাত দলকে গ্রেফতার করে কুলতলি থানার পুলিস।

Updated By: Apr 19, 2019, 12:47 PM IST
তল্লাসিতে পাকড়াও ডাকাত দল, উদ্ধার একাধিক আগ্নেয়াস্ত্র

নিজস্ব প্রতিবেদন: প্রথম এবং দ্বিতীয় দফার ভোট শেষ হয়েছে ইতিমধ্যে। ভোটের উত্তাপ রাজ্য জুড়ে। নাকা চেকিং-এ ইতিমধ্যেই বাজেয়াপ্ত হয়েছে টাকা সহ একাধিক বেআইনি সম্পত্তি। ভোটের মরসুমে ফের দক্ষিণ ২৪ পরগনা থেকে পাকড়াও একটি ডাকাতের দল। উদ্ধার আগ্নেয়াস্ত্র সহ বেশ কিছু অস্ত্র-সস্ত্র। বৃহস্পতিবার মধ্যরাতে তল্লাসি চালিয়ে জামতলা হাট থেকে একটি ডাকাত দলকে গ্রেফতার করে কুলতলি থানার পুলিস।

আরও পড়ুন: টাকা ফেরতের নামে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন কিশোরকে

ধৃতদের নাম সহাদেব সর্দার, শান্তনু নস্কর, হাবিবুল্লা মোল্লা , কাজী উদ্দিন নাইয়া, জয়নত সর্দার, জাকিরূল শেখ। পুলিস সূত্রে খবর, ধৃতদের কাছ থেকে একটা ওয়ান শাটার পাইপ গান নয় রাউন্ড কার্তুজ আট পিস তাজা বোমা,  পাঁচটি মোবাইল ফোন এবং একটি ভজালি উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জেরায় জানা গিয়েছে কেল্লা এলাকাতে ডাকাতির পরিকল্পনা ছিল এই দলের। এদিন গাড়ির জন্যই অপেক্ষা করছিল ওই ডাকাত দলটি। এর পেছনে বড়ো কোনও দল রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস