Purulia Decoity: ক্রেতা সেজে দোকানে ডাকাতদল, দিনেদুপুরে লুঠ ৮ কোটি টাকার গয়না!

দোকানের কর্মী ও নিরাপত্তারক্ষীদের বেঁধে রেখে চলল লুঠপাট।  সিসি ক্যামেরার হার্ডডিস্ক নিয়ে পালাল দুষ্কৃতীরা। তীব্র চাঞ্চল্য পুরুলিয়া শহরে।

Updated By: Aug 29, 2023, 05:34 PM IST
Purulia Decoity: ক্রেতা সেজে দোকানে ডাকাতদল, দিনেদুপুরে লুঠ ৮ কোটি টাকার গয়না!

মনোরঞ্জন মিশ্র: ফের দুঃসাহসিক ডাকাতি সোনার দোকানে। ভরদুপুরে ক্রেতা সেজে ৮ কোটি টাকার গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা! কীভাবে? তদন্তে নেমেছে পুলিস। তীব্র চাঞ্চল্য পুরুলিয়ায়।

আরও পড়ুন: Birbhum: বিবাহবার্ষিকীতে স্ত্রীকে মেশিনগান? প্রাক্তন তৃণমূল নেতার রিল পোস্টে হইচই!

ঘটনাটি ঠিক কী? পুরুলিয়া শহরের নমোপাড়া এলাকায় শোরুম খুলেছে একটি নামজাদা গয়না বিপণন সংস্থা। ঘড়িতে তখন প্রায় ২টা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন দুপুরে ক্রেতা সেজে সেই শোরুমে ঢুকে পড়ে ৭ জনের ডাকাত দল। বাইকে করে এসেছিল তারা। তারপর? অভিযোগ, শোরুমের কর্মী ও নিরাপত্তারক্ষী বেঁধে রেখে শুরু হয় লুঠপাঠ! স্রেফ সোনার গয়না নয়,  সিসি ক্যামেরার হার্ডডিস্ক নিয়েও পালিয়েছে দুষ্কৃতীরা।

আরও পড়ুন: Domjur: নাচ বন্ধের চাপ শ্বশুরবাড়ির, ডিভোর্স মামলা চলার মাঝেই স্ত্রীকে নৃশংস খুন স্বামীর!

সোনার দোকানে ডাকাতি হয়েছে আগেও। তবে ভরদুপুরে এই প্রথম। মালদহে দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারিয়েছিলেন এক সিভিক ভলান্টিয়ার। গুলিবিদ্ধ হয়েছিলেন দোকান মালিক-সহ আরও ৩ জন। ভরসন্ধেয় একই কায়দার ডাকাতির ঘটনা ঘটেছিল ব্যারাকপুরের একটি সোনার দোকানেও। সেবার গুলিবিদ্ধ হয়ে মৃত্য়ু হয়েছিল দোকান মালিকের ছেলের। গুলি লেগেছিল দোকান মালিক ও এক কর্মচারীরও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.