close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'এসএলআর, ইনসাস থেকে গুলি চালিয়েছে পুলিস', ভাটপাড়ায় দাঁড়িয়ে দাবি আলুওয়ালিয়ার

ভাটপাড়ার সামগ্রিক পরিস্থিতির রিপোর্ট তাঁরা অমিত শাহকে দেবেন।

Updated: Jun 22, 2019, 05:21 PM IST
'এসএলআর, ইনসাস থেকে গুলি চালিয়েছে পুলিস', ভাটপাড়ায় দাঁড়িয়ে দাবি আলুওয়ালিয়ার

নিজস্ব প্রতিবেদন : ভাটপাড়ায় পুলিসই গুলি চালিয়েছে। গুলির খোল হাতে নিয়ে দাবি করলেন বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার। তিনি বলেন, "এসএলআর, ইনসাস থেকে গুলি চালিয়েছে। পুলিস বলছে হাওয়ায় গুলি ছুঁড়েছে। হাওয়ায় গুলি ছুঁড়লে মানুষের শরীরে লাগল কী করে? মানুষ কি তাহলে হাওয়ায় উড়ছিল? বেছে বেছে গুলি করা হয়েছে।"

এদিন ভাটপাড়ায় পরিদর্শনে যায় বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। সেই দলে বর্ধমান-দুর্গাপুরের সাংসদ আলুওয়ালিয়া ছাড়াও সংসদীয় দলে আছেন সাংসদ সত্যপাল সিং ও বিডি রাম। মুম্বইয়ের প্রাক্তন পুলিস কমিশনার সত্যপাল সিং বাগপতের বিজেপি সাংসদ। আর ঝাড়খণ্ড পুলিসের প্রাক্তন ডিজি বিডি রাম পালামৌ-এর বিজেপি সাংসদ।

আরও পড়ুন, বিজেপি কর্মীকে পিটিয়ে 'খুন' আমডাঙায়, পুলিস বলছে ২ মদ্যপের মারামারিতে মৃত্যু

ভাটপাড়ায় পৌঁছনোর পর এলাকা ঘুরে দেখে বিজেপি প্রতিনিধি দল। কথা বলেন স্থানীয়দের সঙ্গে। নিহতদের পরিবারবর্গের সঙ্গে। এলাকা ঘুরে বিজেপির সংসদীয় দলের প্রতিনিধি সুরিন্দর সিং আলুওয়ালিয়া মন্তব্য করেন, ভাটপাড়ার পরিস্থিতি বাংলার ভবিষ্যতের জন্য দুর্ভাগ্যজনক। ভোট পরবর্তী হিংসা চলছেই। জানান, ভাটপাড়ার সামগ্রিক পরিস্থিতির রিপোর্ট তাঁরা অমিত শাহকে দেবেন।

এদিকে আজ ১৪৪ ধারার মধ্যেই উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। একদিকে তৃণমূলের বিরুদ্ধে বহিরাগত কর্মীদের জমায়েতের অভিযোগ, অন্যদিকে বিজেপি কর্মীরা। পাশাপাশি, পুলিসের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ উঠেছে। লাঠিচার্জের জেরে একজনের মাথা ফেটেছে। পরে পরিস্থিতি আয়ত্তে আনতে এরিয়া ডমিনেশন শুরু করে ব্যারাকপুর পুলিস কমিশনার নিজে।