সব্যসাচীর অনুগামীদের মারধরের অভিযোগ দলেরই বিরুদ্ধে

শনিবার দুপুরে আফতাব অনুগামী ২০,২৫ জন নিউটাউন এর ঘুনি শিউলিপাড়ায় রেখা দাস নামে এক বাসিন্দার বাড়িতে হামলা চালায় একদল যুবক।

Updated: Apr 15, 2019, 10:07 AM IST
সব্যসাচীর অনুগামীদের মারধরের অভিযোগ দলেরই বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: নিউটাউনে সব্যসাচী দত্তের অনুগামীর বাড়িতে গিয়ে এক মহিলা-সহ তিন জনকে মারধরের অভিযোগ উঠল দলেরই কর্মীদের বিরুদ্ধে। অভিযোগ রাজারহাট পঞ্চায়েত সমিতির কর্মধাক্ষ আফতাব উদ্দিনের অনুগামীরা এদিন বাড়িতে ঢুকে মারধর চালায়। উল্লেখ্য় আফতাব কাকলি ঘোষ দস্তিদার এর অনুগামী।

শনিবার দুপুরে আফতাব অনুগামী ২০,২৫ জন নিউটাউন এর ঘুনি শিউলিপাড়ায় রেখা দাস নামে এক বাসিন্দার বাড়িতে হামলা চালায় একদল যুবক। সেই সময় রেখা দেবীর স্বামী স্বপন দাস বাড়িতে ছিলেন না। রেখা দেবীকে মাটিতে ফেলে মারধর করতে দেখে এগিয়ে আসেন ছেলে সানু ও দেয়র সুশান্ত বাবু এগিয়ে আসলে তাদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: বছরের প্রথম দিনই বাইক দুর্ঘটনায় মৃত ২

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিউটাউন থানার পুলিস। রেখা দেবীর অভিযোগ তার বাড়ির আডবেস্টর রাখা ছিল বাড়ির সামনে মাঠে। এলাকার এক যুবক আডবেস্টরের উপর বসায় ভেঙে যায় সেটি। রেখা দেবী বারণ করায় তার বাড়িতে হামলা চালায় আফতাব অনুগামীরা। 

রেখা দেবীর পরিবার বিধায়ক সব্যসাচী দত্তের অনুগামী বলেই এলাকায় পরিচিত। অভিযোগ, আফতাব উদ্দিন অনুগামী রাকেশ, শামীম, মিঠুন, রাজা সহ জনা ২৫ যুবক রেখা দেবীর বাড়িতে হামলা চালায়। আক্রান্ত সদস্যদের দাবি সুশান্ত দাসকে লক্ষ্য করে কুরুচিকর মন্তব্যও করে তারা।