দাদাকে খুন করে চম্পট দুই ভাই! ভেড়িতে ভেসে উঠল মুণ্ডহীন দেহ

গত ৮ এপ্রিল সেক্টর ফাইভ এলাকার মোল্লার ভেরির পাস থেকে পবন যাদব নামে এক ব্যক্তির গলা কাটা মৃত দেহ উদ্ধার করে ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিস। 

Updated By: Jun 25, 2021, 02:50 PM IST
দাদাকে খুন করে চম্পট দুই ভাই! ভেড়িতে ভেসে উঠল মুণ্ডহীন দেহ

নিজস্ব প্রতিবেদন: ভাইয়ের হাতেই খুন ভাই! সল্টলেকের বারো কপাট এলাকার একটি জলাশয় থেকে মুণ্ডহীন দেহ উদ্ধারের পর পুলিসি তদন্তে প্রাথমিকভাবে উঠে এল এমনই তথ্য। গত ৮ এপ্রিল সেক্টর ফাইভ এলাকার মোল্লার ভেরির পাস থেকে পবন যাদব নামে এক ব্যক্তির গলা কাটা মৃত দেহ উদ্ধার করে ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিস। এরপর তদন্ত এগোতেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। অভিযুক্ত দুই ভাইয়ের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিস।

পুলিশ সূত্রে খবর,তদন্তে নেমে তারা জানতে পারে মহিসবাথান এলাকায় বিহারের বাসিন্দা তিন ভাই ঘর ভাড়া নিয়ে থাকত। কিন্তু মৃতদেহ পাওয়ার পর থেকে তাদের আর কোনো খোঁজ ছিল না। মুণ্ডহীন মৃতদেহ চিহ্নিত করতেও যথেষ্ট বেগ পেতে হয় পুলিসকে। অবশেষে স্থানীয় সূত্রে জানা যায় পরিচিতি।  জানা গিয়েছে, মৃত যুবকের নাম পবন যাদব।

আরও পড়ুন, কাজের বরাত পাওয়া নিয়ে বিবাদ! সাঁতরাগাছিতে রেলকর্মীর ফ্ল্যাট লক্ষ্য করে চলল গুলি

এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ওই যুবকের ভাই পাপ্পু যাদবকে। গ্রেফতার করে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিস। তিন ভাই বিহারের বাসিন্দা বলেই খবর। যদিও আরেক ভাই সন্তোষ যাদব এখনও পলাতক। কাজের সূত্রে তিন ভাই মহিষ বাথন এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতো বলে পুলিস জানতে পারে। পুলিস সূত্রে খবর, মৃতদেহ পাওয়ার পর থেকে ভাইদের আর কোনো খোঁজ ছিল না। এরপই তাঁদের সন্দেহ আরও ঘনীভূত হয়।

বিহারের বাসিন্দা পবন ও তাঁর দুই ভাই কর্মসূত্রে কলকাতার সেক্টর ফাইভ এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতেন। পবনের দেহ উদ্ধার হতেই পুলিস দুই ভাইয়ের খোঁজ চালাতে থাকে বিভিন্ন অঞ্চলে। ২৩জুন মহিষবাথান এলাকা থেকে পাপ্পু যাদবকে গ্রেফতার করে পুলিস। বৃহস্পতিবার বিধাননগর মহাকুমার আদালতে তোলা হলে ১৪ দিনের জন্য পুলিসি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিস জানতে পারে পাপ্পু যাদব এবং সন্তোষ যাদব মিলে তাদের অন্য ভাই পবন যাদবকে খুন করেছে। তবে এ বিষয়ে তাঁকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী কারণে তাঁরা তাঁদের ভাইকে খুন করেছে তা জানার চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি পলাতক সন্তোষ যাদবের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিস।

.