Panihati TMC Councilor Kill: ধৃত কাউন্সিলর খুনের মূল অভিযুক্ত, আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার অভিযুক্ত শুটার শম্ভু পণ্ডিত

পুলিস সূত্র থেকে জানা গেছে এই শম্ভু পণ্ডিত কে অনুপম দত্তকে খুনের জন্য ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। মূল অভিযুক্ত শুটার দুষ্কৃতী শম্ভু পন্ডিতের বাড়ি নদীয়ার হরিণঘাটা এলাকায়। শম্ভু পণ্ডিতকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে। তার সঙ্গে থাকা আরও অন্যান্য সঙ্গীদের খোঁজ চালাচ্ছে পুলিস। 

Updated By: Mar 14, 2022, 08:33 AM IST
Panihati TMC Councilor Kill: ধৃত কাউন্সিলর খুনের মূল অভিযুক্ত, আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার অভিযুক্ত শুটার শম্ভু পণ্ডিত
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: আগরপাড়া পৌরসভার আট নম্বর ওয়ার্ড এলাকায় তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অনুপম দত্তকে (Anupam Dutta) খুনের ঘটনায় মূল অভিযুক্ত শুটার শম্ভু পণ্ডিতকে আগরপাড়া রোডের জঙ্গল থেকে আগ্নেয়াস্ত্রসহ ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা এবং তুলে দেয় খড়দা থানা পুলিসের হাতে।

পুলিস সূত্র থেকে জানা গেছে এই শম্ভু পণ্ডিত কে অনুপম দত্তকে খুনের জন্য ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। মূল অভিযুক্ত শুটার দুষ্কৃতী শম্ভু পন্ডিতের বাড়ি নদীয়ার হরিণঘাটা এলাকায়। শম্ভু পণ্ডিতকে পুলিস জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে। তার সঙ্গে থাকা আরও অন্যান্য সঙ্গীদের খোঁজ চালাচ্ছে পুলিস। 

রবিবার রাতে ঘটনার পরে ঘটনাস্থল থেকে কিছুটা দূরেই পাশের হোগলা বনে লুকিয়েছিল দুষ্কৃতী মূল অভিযুক্ত শম্ভু পণ্ডিত। এলাকার মানুষজন তাকে ধরার জন্য হোগলা বনে আগুন ধরিয়ে দেয়। এর ফলে ভয়ে হোগলা বন থেকে বেরিয়ে পালানোর সময় স্থানীয় বাসিন্দারা আগ্নেয়াস্ত্রসহ হাতেনাতে ধরে ফেলে শম্ভু পণ্ডিতকে। এরপর ঘটনাস্থলেই তাকে মারধর করে পুলিসের হাতে তুলে দেয়া হয়।

আরও পড়ুন: Panihati TMC Councilor Kill: পাটিহাটিতে শুটআউট, গুলিতে নিহত তৃণমূল কাউন্সিলর; এলাকায় তীব্র উত্তেজনা

গুলিতে নিহত তৃণমূল কাউন্সিলর (TMC Councilor) অনুপম দত্তর (Anupam Dutta) ঘাড়ে এবং মাথায় গুলি লাগে বলে অভিযোগ। পরে বেলঘড়িয়ার একটি বেসরকারি নার্সিংহোমে মৃত্যু হয় ওই তৃণমূল কাউন্সিলরের (TMC Councilor)। প্রতিবাদে রাস্তা অবরোধ করেন তাঁর অনুগামীরা।

জানা গিয়েছে, পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ড থেকে এবারের নির্বাচনে জিতে কাউন্সিলর (TMC Councilor) হন অনুপম দত্ত (Anupam Dutta)। রবিবার সন্ধ্যেয় তিনি পোষ্যর জন্য খাবার কিনতে বেরন। অভিযোগ, সেইসময়ে ৪ জন দুষ্কৃতী বাইকে করে আসে এবং দোকানের সামনেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় তার দিকে। সঙ্গে সঙ্গে সেখানেই লুটিয়ে পড়েন অনুপম দত্ত। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাঁকে বেলঘড়িয়ার একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। সেখানেই মারা যান তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.