Panihati TMC Councilor Kill: পাটিহাটিতে শুটআউট, গুলিতে নিহত তৃণমূল কাউন্সিলর; এলাকায় তীব্র উত্তেজনা

তৃণমূল কাউন্সিলরের (TMC Councilor) ঘাড়ে এবং মাথায় গুলি লাগে বলে অভিযোগ

Updated By: Mar 14, 2022, 12:16 AM IST
Panihati TMC Councilor Kill: পাটিহাটিতে শুটআউট, গুলিতে নিহত তৃণমূল কাউন্সিলর; এলাকায় তীব্র উত্তেজনা

নিজস্ব প্রতিবেদন: পানিহাটিতে শুটআউট। গুলিতে নিহত তৃণমূল কাউন্সিলর (TMC Councilor) অনুপম দত্ত (Anupam Dutta)। তাঁর ঘাড়ে এবং মাথায় গুলি লাগে বলে অভিযোগ। পরে বেলঘড়িয়ার একটি বেসরকারি নার্সিংহোমে মৃত্যু হয় ওই তৃণমূল কাউন্সিলরের (TMC Councilor)। প্রতিবাদে রাস্তা অবরোধ করেন তাঁর অনুগামীরা। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ড থেকে এবারের নির্বাচনে জিতে তৃণমূল কাউন্সিলর (TMC Councilor) হন অনুপম দত্ত (Anupam Dutta)। রবিবার সন্ধ্যেয় তিনি পোষ্যর জন্য খাবার কিনতে বেরিয়েছিলেন। অভিযোগ, তখনই ৪ জন দুষ্কৃতী বাইকে করে আসে এবং দোকানের সামনেই পয়েন্ট ব্ল্যাঙ্করেঞ্জ থেকে গুলি চালায়। এরপর এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে সেখানে লুটিয়ে পড়েন অনুপম দত্ত (Anupam Dutta)। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাঁকে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে বেলঘড়িয়ার একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। সেখানেই মারা যান অনুপম দত্ত (Anupam Dutta)।

এরপরই এলাকায় উত্তেজনা শুরু হয়। প্রতিবাদে রাস্তা অবরোধ করেন তাঁর অনুগামীরা। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ করেছেন তাঁরা। অনুপম দত্ত বিপদেআপদে সকলের পাশে দাঁড়াতেন বলে এলাকাবাসীর দাবি। তাঁর খুনীদের শাস্তির দাবিতে সরব এলাকাবাসী।

ইতিমধ্য়ে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেছেন তৃণমূল (TMC) নেতা জয়প্রকাশ মজুমদার। আইনশৃঙ্খলা নষ্ট করার জন্য বিজেপি (BJP) এই হামলা করেছে বলে তাঁর অভিযোগ। যা অস্বীকার করেছেন রাজ্য বিজেপির (BJP) মুখপাত্র শমীক ভট্টাচার্য়। উল্টে তৃণমূল কংগ্রেসের (TMC) গোষ্ঠীকোন্দলকে দায়ি করেছেন তিনি। গোটা ঘটনায় রাজনৈতিক তরজা তুঙ্গে উঠেছে।

আরও পড়ুন: Jhalda: ঝালদায় ঘিরে ধরে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি, হাসপাতালে মৃত্যু কংগ্রেস কাউন্সিলরের

আরও পড়ুন:  Shantaipur Extra Marital Affairs: পাড়ার কাকুর সঙ্গে মায়ের 'প্রণয়', বাবার মৃত্যুতে সেই সম্পর্কে 'বাড়াবাড়ি'! অপমানে চরম পদক্ষেপ যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.