'মিসিং' লাল ডায়েরি, পেনড্রাইভ কোথায়? কী বললেন দেবযানী?

এর আগে সুদীপ্ত সেনকেও 'মিসিং' লাল ডায়েরি ও পেনড্রাইভ নিয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা।

Updated By: Feb 13, 2019, 01:22 PM IST
'মিসিং' লাল ডায়েরি, পেনড্রাইভ কোথায়? কী বললেন দেবযানী?

নিজস্ব প্রতিবেদন : কয়েক কোটি টাকার সারদা কেলেঙ্কারির 'রহস্য' লুকিয়ে লাল ডায়েরি আর পেনড্রাইভে! কিন্তু, সেই লাল ডায়েরি আর পেনড্রাইভ কোথায়? সেটাই এখন 'লাখ টাকার' প্রশ্ন। সারদা গোষ্ঠীর কর্ণধার সুদীপ্ত সেন দাবি করেছেন, লাল ডায়েরি কোথায় তা তিনি জানেন না। একইরকমভাবে লাল ডায়েরি আর পেনড্রাইভের প্রশ্নে নীরব রইলেন সারদা মামলায় অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়ও।

আরও পড়ুন, মডেল সোনিকা চৌহান মৃত্যু মামলায় রেহাই পেলেন না অভিনেতা বিক্রম চ্যাটার্জি

সারদা মামলায় এদিন বুধবার বারাসতের বিশেষ আদালতে হাজিরা দিতে আসেন দেবযানী মুখোপাধ্যায়। তখনই তাঁকে সাংবাদিকরা লাল ডায়েরি ও পেনড্রাইভ নিয়ে প্রশ্ন করেন। কিন্তু সাংবাদিকদের বার বার প্রশ্নেও মুখ খোলেননি দেবযানী। এড়িয়ে যান সাংবাদিকদের প্রশ্ন। প্রসঙ্গত, এর আগে ৫ ফেব্রুয়ারি বারাসতে বিশেষ আদালতে হাজিরা দিতে এসেছিলেন সুদীপ্ত সেন। তখন তাঁকেও 'মিসিং' লাল ডায়েরি ও পেনড্রাইভ নিয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা।

আরও পড়ুন, ঊর্ধ্বমুখী পারদ, বাড়ছে তাপমাত্রা, পড়ছে গরম

সাংবাদিকদের প্রশ্নে উত্তরে সেদিন সারদা গোষ্ঠীর কর্ণধার বলেছিলেন, "লাল ডায়েরি কোথায়, আমি জানি না।" সেদিন সুদীপ্ত সেন আরও বলেছিলেন, "আমি বারংবার বলে এসেছি সারদা সম্পর্কিত লাল ডায়েরি বা নথি কোথায় আছে আমার জানা নেই। এখনও তাই বলছি। তবে আমি অভিযুক্ত, আমার কথা শুনবে কে?"

আরও পড়ুন, ঘোলায় প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ড, ৪৮ ঘণ্টা পরেও নিখোঁজ ৫ শ্রমিক

সারদা মামলায় এদিন বারাসতের বিশেষ আদালতে হাজিরা দিতে আসেন কুণাল ঘোষও। আদালতের কাছে প্রাণ সংশয়ের আশঙ্কা প্রকাশ করে নিজের জন্য নিরাপত্তার আবেদন করেন তিনি।

.