মডেল সোনিকা চৌহান মৃত্যু মামলায় রেহাই পেলেন না অভিনেতা বিক্রম চ্যাটার্জি

২০১৭-র ২৯ এপ্রিল ভোররাতে রাসবিহারী মোড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা সিং চৌহানের।

Updated By: Feb 13, 2019, 11:38 AM IST
মডেল সোনিকা চৌহান মৃত্যু মামলায় রেহাই পেলেন না অভিনেতা বিক্রম চ্যাটার্জি

নিজস্ব প্রতিবেদন : অস্বস্তি বাড়ল অভিনেতা বিক্রম চ্যাটার্জির জন্য। মডেল সোনিকা চৌহান মৃত্যু মামলায় অব্যাহতি চেয়ে আবেদন করেছিলেন অভিনেতা। সেই আবেদন খারিজ করে দিল হাইকোর্ট। বদলে অভিনেতার বিরুদ্ধে দ্রুত চার্জ গঠনের নির্দেশ দিল হাইকোর্ট।

নিম্ন আদলাতে গাড়ি দুর্ঘটনায় মডেল সোনিকা সিং চৌহানের মৃত্যু মামলাটি চলছে। সেই মামলা থেকে নিজের নাম প্রত্যাহারের আর্জি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। সেই আবেদন এদিন খারিজ হয়ে গেল হাইকোর্টে। বিচারপতি শিবকান্ত প্রসাদের সিঙ্গল বেঞ্চ এদিন আবেদন খারিজ করে দেয়। বিচারপতি শিবকান্ত প্রসাদ পরিষ্কার জানিয়ে দেন, নিম্ন আদালতে মামলাটি চলছে। তাই কোনও হস্তক্ষেপ করবে না হাইকোর্ট। বরং এই মামলায় দ্রুত চার্জ গঠনের নির্দেশ দিয়েছেন বিচারপতি।

আরও পড়ুন, মদ্যপ অবস্থায় বাইক ছুটিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা, মৃত্যু হেলমেটবিহীন ২ বন্ধুর

প্রসঙ্গত, ২০১৭-র ২৯ এপ্রিল ভোররাতে রাসবিহারী মোড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা সিং চৌহানের। ঘড়িতে তখন ভোর সাড়ে ৩টে। দুরন্ত গতিতে ছুটে গড়িয়াহাট মোড় থেকে রাসবিহারী মোড়ের দিকে ছুটে আসছিল একটি সাদা টয়োটা করোলা অলটিস গাড়ি। স্টিয়ারিংয়ে ছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি। পাশেই বসে ছিলেন বান্ধবী সনিকা সিং চৌহান।

সেইসময়ই লেক মলের পাশের গলি থেকে আচমকা বেরিয়ে আসে আরেকটি গাড়ি। সাঁ করে সেই গাড়িটি চলে যায় রাসবিহারী মোড়ের দিকে। ওই গাড়ির সঙ্গে অ্যাক্সিডেন্ট এড়াতে গিয়েই নিয়ন্ত্রণ হারায় অভিনেতা বিক্রমের গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে টয়োটা গাড়িটি গিয়ে সোজা ধাক্কা মারে ডিভাইডারে। ভোররাতে হঠাত্‍ একটা বিকট আওয়াজ শুনতে পান স্থানীয়রা। আওয়াজ শুনে ছুটে এসে তাঁরা দেখেন, ডিভাইডারে ধাক্কা মেরে রাস্তার অন্যপারে ফুটপাথে ছিটকে গিয়ে পড়েছে অভিনেতার গাড়ি।

আরও পড়ুন, পরীক্ষাকেন্দ্রে নিষিদ্ধ মোবাইল, তা সত্ত্বেও জেলায় জেলায় কীভাবে হোয়াটসঅ্যাপে প্রশ্নপত্র?

দুর্ঘটনার অভিঘাতে দুমড়ে মুচড়ে যায় গাড়িটির সামনের অংশ। দুর্ঘটনায় গুরুতর জখম হন অভিনেতা বিক্রম চ্যাটার্জি ও তাঁর বান্ধবী সোনিকা সিং চৌহান। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় মডেল সনিকা সিং চৌহানের। প্রথম থেকেই এই ঘটনায় অভিনেতা বিক্রম চ্যাটার্জির বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ ওঠে। তিনি মদ্যপ ছিলেন বলেও অভিযোগ।

.