Saugata Roy: 'দুর্নীতি'তে অখুশি সৌগত, সতর্ক করলেন তৃণমূল নেতাদের!

'আপনারা যেন মনে না করেন, আমরা তো ক্ষমতা পেয়েছি, আমাদের কেউ কিছু বলে না।  মানুষ কিন্তু ঠিক সময়ে যা বলার, বলে দেয়'। বিজয়া সম্মিলনীর মঞ্চে বললেন তৃণমূল সাংসদ।

Updated By: Nov 7, 2023, 05:33 PM IST
Saugata Roy: 'দুর্নীতি'তে অখুশি সৌগত, সতর্ক করলেন তৃণমূল নেতাদের!

বরুণ সেনগুপ্ত: রাজ্যে 'দুর্নীতি'তে অখুশি খোদ তৃণমূল সাংসদ সৌগত রায়! প্রকাশ্যে মঞ্চ থেকে এবার দলের নেতাদের সতর্ক করলেন তিনি। বললেন, 'আমরা নিজেদের ঠিক মতন রাখছি না। আমাদের ব্যবহারে সাধারণ মানুষ যেন দুঃখ না পায়'।

আরও পড়ুন: Akhil Giri: পুত্র-সহ রাজ্যের কারামন্ত্রীকে নোটিস আয়কর দফতরের

নজরে ২০২৪-র লোকসভা ভোট। পুজোর পর এবার জনসংযোগে জোর তৃণমূলের। কীভাবে? ১০ নভেম্বরের মধ্যে রাজ্যে প্রত্যেকটি কেন্দ্রে বিজয়া সম্মিলনী করার নির্দেশ দেওয়া হয়েছে দলের সাংসদ-বিধায়কদের।

দমদমের সাংসদ সৌগত রায়। এদিন বেলঘরিয়ার বিজয়া সম্মিলনীতে তিনি বলেন, 'আপনারা যেন মনে না করেন, আমরা তো ক্ষমতা পেয়েছি, আমাদের কেউ কিছু বলে না।  মানুষ কিন্তু ঠিক সময়ে যা বলার, বলে দেয়। পার্থ চট্টোপাধ্যায় অন্যায় করেছে, দল ব্যবস্থাও নিয়েছে।  জ্যোতিপ্রিয় মল্লিকের ব্যাপারে মুখ্যমন্ত্রী বলেছেন চক্রান্ত করে তাঁকে গ্রেফতার করা হয়েছে'।

কী প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে? বিজেপি নেতা দিলীপ ঘোষের মতে, 'সৌগতবাবুর স্বগতোক্তি। কেন বলতে হচ্ছে? তৃণমূলের বড় বড় নেতারা, তাঁরা যে ধরণের দুর্নীতির সঙ্গে যুক্ত এবং ধীরে ধীরে যেভাবে প্রকাশ্যে আসছে তাঁদের দুর্নীতি। ভাবতে হচ্ছে, ভাবতে হচ্ছে মানুষের চাপে। দিন দিব্যি চলছিল। চোখ দেখিয়ে, পুলিসের ভয় দেখিয়ে চলে যাচ্ছিল। কিন্তু এখন মনে হচ্ছে আর হাতে থাকছে না। তাই জবরদস্তি করতে হচ্ছে'। 

আরও পড়ুন:  Howrah Accident: হাওড়ায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা; মৃত ৩, আহত কমপক্ষে ১২

তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদারের অবশ্য দাবি, 'সৌগতবাবু অধ্যাপক মানুষ। তিনি ব্যক্তিগত মতামত দিয়েছেন। এই মতামতের মধ্যে এই শিক্ষাবিদ, অধ্যাপকের মানসিকতার পরিচয় পাওয়া গিয়েছে। কোনও কথাই সাধারণ জীবনে প্রয়োগের মতো নয়, তা তো নয়। প্রয়োগের মতনই। কিন্তু এটা তাঁর ব্যক্তিগত মতামত'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.