সংখ্যালঘু বিজেপি নেতা-কর্মীদের উপর আক্রমণ বেশি হচ্ছে, বিস্ফোরক সায়ন্তন বসু

ক্ষমতায় এসেই 'ব্যবস্থা নেওয়া হবে' বলে হুঁশিয়ারি দেন সায়ন্তন বসু।

Updated By: Sep 2, 2019, 02:12 PM IST
সংখ্যালঘু বিজেপি নেতা-কর্মীদের উপর আক্রমণ বেশি হচ্ছে, বিস্ফোরক সায়ন্তন বসু

নিজস্ব প্রতিবেদন : বিজেপি কর্মীদের উপর নাগাড়ে আক্রমণ করে চলেছে শাসকদল আশ্রিত গুন্ডাবাহিনী। দুষ্কৃতীদের সঙ্গে হাত মিলিয়েছে পুলিসও। 'মিলিজুলি' আক্রমণ চলছে। আর বিজেপি কর্মী বা নেতা সংখ্যালঘু হলে, তাঁদের উপর আক্রমণ আরও বেশি হচ্ছে। বিস্ফোরক অভিযোগ বিজেপি নেতা সায়ন্তন বসুর।

রবিবার মেদিনীপুরের কঙ্কাবতীর গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বাধে। সংঘর্ষের জেরে আহত হন ৩ জন মহিলা সহ ৬ জন বিজেপি কর্মী। আহত বিজেপি কর্মীদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে সেখানে আহত বিজেপি কর্মীদের দেখতে আসেন সায়ন্তন বসু। সেখানেই রাজ্য সরকারের উদ্দেশে ক্ষোভ উগরে দেন তিনি। তোপ দাগেন শাসকদল তৃণমূলের উদ্দেশে। একইসঙ্গে হুঁশিয়ারিও দেন বিজেপি নেতা।

সায়ন্তন বসু বলেন, রাজ্যে অগণতান্ত্রিক পরিবেশ চলছে। বিজেপি নেতা-কর্মী সংখ্যালঘু হলে, তাঁকে আক্রমণের নিশানা করা হচ্ছে। তাঁদের উপর হামলার ঘটনা বেশি ঘটছে। কিন্তু এ জিনিস বেশিদিন চলবে না। ২০২১ বিধানসভা ভোটে রাজ্যে পালাবদল হবেই বলে দাবি করেন তিনি। দাবি করেন, পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসবে বিজেপি। আর ক্ষমতায় এসেই 'ব্যবস্থা নেওয়া হবে' বলে হুঁশিয়ারি দেন সায়ন্তন বসু।

আরও পড়ুন, নারদকাণ্ডে ভয়েস রেকর্ড: সিবিআই দফতরে হাজিরা সুব্রত মুখোপাধ্যায় ও মির্জার

এদিন মেদিনীপুর মেডিক্যাল কলেজের অব্যবস্থা নিয়েও তোপ দাগেন তিনি। বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতার অভাব হাসপাতালে। স্বাস্থ্য পরিষেবার হালও বেহাল। রাজ্য সরকার হাসপাতালগুলি চালাতে অপারগ হলে সেগুলি কেন্দ্রের হাতে তুলে দেওয়ারও আবেদন জানান তিনি।

.