প্রেমিকার সামনেই নদীতে মরণঝাঁপ যুবকের

রফিকুলের সঙ্গে ভগতপুর চাবাগানের প্রীতি এক্কা  নামের এক যুবতীর প্রেম ছিল।

Updated By: Sep 2, 2019, 02:21 PM IST
প্রেমিকার সামনেই নদীতে মরণঝাঁপ যুবকের

নিজস্ব প্রতিবেদন:   সম্ভবত প্রেমিকার সঙ্গে কথা কাটাকাটি, মনোমালিন্য! আর তার জেরেই চরম সিদ্ধান্ত প্রেমিকের। প্রেমিকাকে কার্যত শিক্ষা দিতেই তাঁরই সামনে নদীতে মরণঝাঁপ দিলেন যুবক। কী ঘটতে চলেছে, তা কার্যত কয়েক মুহূর্ত আগেও টের পাননি প্রেমিকা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালবাজার  মহকুমার নাগরাকাটা জলঢাকা নদীর সেতুতে।  মৃতের নাম রফিকুল ইসলাম (২২)। বাড়ি নাগরাকাটা ব্লকের সুখানি বস্তিতে।

 

প্রতিবেশীরা জানিয়েছেন, রফিকুলের সঙ্গে ভগতপুর চা-বাগানের প্রীতি এক্কা  নামের এক যুবতীর প্রেম ছিল। রবিবার রাতে তারা দুই জন জলঢাকা নদীর সেতুর ওপর ইতস্ততভাবে ঘোরাঘুরি করছিল। সম্ভবত কথা কাটাকাটির জন্যই আচমকা ওই যুবক ব্রিজের ওপর থেকে প্রায় ৫০ থেকে ৬০ ফুট নীচে জলঢাকা নদীতে ঝাঁপ দেয়।

রাজ্যের পরিস্থিতিতে আমি উদ্বিগ্ন, অর্জুন সিংয়ের সঙ্গে দেখা করে বললেন রাজ্যপাল

খবর পেয়ে ঘটনাস্থলে যায় নাগরাকাটা থানার পুলিস। রাতে অনেক খোঁজাখুজির পরও যুবকের সন্ধান মেলেনি। সোমবার সকালে তাঁর দেহ বেশ কিছুটা দূরে হাজিপাড়া এলাকায় উদ্ধার করা হয়। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি পাঠিয়েছে।

নাগরাকাটা থানার পুলিস জানিয়েছে,  এখনও পর্যন্ত কোন অভিযোগ জমা পড়েনি। তবে প্রাথমিক অনুমান প্রণয়ঘটিত বিবাদের আত্মঘাতী হয়েছেন যুবক। তদন্ত শুরু হয়েছে। 

.