মিথ্যে গল্প বলে এক সন্তানের মাকে জোর করে বিয়ে, ফাঁস ব্যাঙ্ক ম্যানেজারের কীর্তি

একদিকে কলকাতায় স্ত্রীর সঙ্গে সংসার। অন্যদিকে, শিলিগুড়িতে এক বিবাহ বিচ্ছিন্না মায়ের সঙ্গে জোর করে সম্পর্ক স্থাপন। তারপর মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে বিয়ে। আরও অভিযোগ, ওই যুবতি গর্ভবতী হয়ে পড়লে, ওষুধ খাইয়ে তাঁর গর্ভপাতও করানো হয়। এই ঘটনায় শিলিগুড়ির মঙ্গলদীপ এসবিআই শাখার তত্কালীন রিকভারি ম্যানেজার শুভেন্দু তালুকদারকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল শিলিগুড়ি মহকুমা আদালত।

Updated By: Mar 21, 2018, 07:49 PM IST
মিথ্যে গল্প বলে এক সন্তানের মাকে জোর করে বিয়ে, ফাঁস ব্যাঙ্ক ম্যানেজারের কীর্তি

নিজস্ব প্রতিবেদন : একদিকে কলকাতায় স্ত্রীর সঙ্গে সংসার। অন্যদিকে, শিলিগুড়িতে এক বিবাহ বিচ্ছিন্না মায়ের সঙ্গে জোর করে সম্পর্ক স্থাপন। তারপর মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে বিয়ে। আরও অভিযোগ, ওই যুবতি গর্ভবতী হয়ে পড়লে, ওষুধ খাইয়ে তাঁর গর্ভপাতও করানো হয়। এই ঘটনায় শিলিগুড়ির মঙ্গলদীপ এসবিআই শাখার তত্কালীন রিকভারি ম্যানেজার শুভেন্দু তালুকদারকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল শিলিগুড়ি মহকুমা আদালত।

ঘটনার সূত্রপাত ২০১১ সালে। একটি ব্যাঙ্ক ঋণ সংক্রান্ত বিষয়ে শিলিগুড়ির শক্তিগড় এলাকার বাসিন্দা বিবাহ বিচ্ছিন্না ওই যুবতির সঙ্গে আলাপ হয় শুভেন্দু তালুকদারের। অভিযোগ, আলাপের পর থেকেই ওই যুবতিকে ফোন করে বিব্রত করতে থাকেন শুভেন্দু। তারপর একদিন সটান এসে হাজির হন ওই যুবতির বাড়িতে। পাশাপাশি মাঝে মাঝেই ঋণ সংক্রান্ত বিষয়ে কথা বলার অছিলায় ওই যুবতি ও তাঁর মাকে সূর্যনগরে নিজের বাড়িতে ডেকে পাঠাতেন শুভেন্দু।

আরও পড়ুন, সালিশির মাতব্বরি! মায়ের 'বিবাহ বহির্ভূত' সম্পর্কের প্রমাণ পেতে মেয়েকে অর্ধনগ্ন করে তল্লাশি

এরপরই একদিন সুযোগ বুঝে ওই যুবতির মায়ের কাছে বিয়ের প্রস্তাব পাড়েন শুভেন্দু। জানান, স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে গেছে। তাই তাঁর মেয়েকে বিয়ে করতে চান। কিন্তু ওই যুবতি রাজি না হলে অন্য ছক কষেন শুভেন্দু। অভিযোগ, কাজ দেওয়ার নামে ওই যুবতিকে একটি হোটেলে নিয়ে গিয়ে তাঁর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করেন শুভেন্দু।

এর কিছুদিন পর একটি মন্দিরে নিয়ে গিয়ে সিঁদুর পরিয়ে ওই যুবতিকে বিয়ে করেন শুভেন্দু। অভিযোগ, বিয়ের পর বাগডোগরায় একটি ভাড়া বাড়িতে ওই যুবতিকে নিয়ে গিয়ে তোলেন শুভেন্দু। আর তারপর থেকেই কার্যত ওই যুবতিকে গৃহবন্দি করে রাখেন তিনি। এদিকে ইতিমধ্যেই শিলিগুড়ি থেকে কলকাতা বদলি হয়ে যান শুভেন্দু।

আরও পড়ুন, আলমারিতে লুকিয়েছিলেন 'খদ্দের'! পর্দাফাঁস মধুচক্রের কারবারের

তারপর থেকে মাঝেসাঝে শুভেন্দু মাঝেসাঝে শিলিগুড়ি গেলেও, সেভাবে আর কোনও খোঁজখবর রাখতেন না। সন্দেহ হওয়াতে খোঁজ নিয়ে ওই যুবতি জানতে পারেন, কলকাতায় শুভেন্দুর পরিবার রয়েছে। স্ত্রীর সঙ্গে ডিভোর্সের গল্প পুরোটাই মিথ্যে। ইতিমধ্যে ওই যুবতি গর্ভবতী হয়ে পড়েন।

অভিযোগ, জোর করে ওষুধ খাইয়ে তখন তাঁর গর্ভপাত করান শুভেন্দু। পাশাপাশি ওই যুবতির সঙ্গে সংসার করার কথা অস্বীকার করেন তিনি। শুভেন্দুর সঙ্গে সম্পর্ক না রাখার জন্য কলকাতা থেকে ফোন করে ওই যুবতিকে শুভেন্দুর স্ত্রীও হুমকি দেন বলে অভিযোগ।

আরও পড়ুন, রক্তাক্ত ইন্দ্রলোক! ঘরের বাইরে উদ্ধার পরিচারিকা, ভিতরে সংজ্ঞাহীন অবস্থায় মিলল যুবক

এরপরই চলতি মাসে শিলিগুড়ি মহিলা থানায় অভিযোগ দায়ের করেন ওই বিবাহ বিচ্ছিন্না যুবতি। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় শুভেন্দু তালুকদারকে।

.