মায়ের সঙ্গে ঝগড়া, অভিমানে আত্মঘাতী স্কুল শিক্ষিকা

মৃত শিক্ষিকা সঞ্চালিকা মুখোপাধ্যায়ের বিয়ে হয়েছিল গাইঘাটা থানার ঠাকুরনগর এলাকায়।  তিনি বিশেষভাবে সক্ষম।

Updated By: Jan 24, 2019, 02:19 PM IST
মায়ের সঙ্গে ঝগড়া, অভিমানে আত্মঘাতী স্কুল শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদন:  মায়ের সঙ্গে ঝগড়া। অভিমানে আত্মঘাতী সরকারি স্কুলের শিক্ষিকা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগরের ১৫ নম্বর ওয়ার্ড এলাকায়। মৃতার নাম সঞ্চালিকা মুখোপাধ্যায়।

মৃত শিক্ষিকা সঞ্চালিকা মুখোপাধ্যায়ের বিয়ে হয়েছিল গাইঘাটা থানার ঠাকুরনগর এলাকায়।  তিনি বিশেষভাবে সক্ষম। অশোকনগর  আদর্শ বেসিক প্রাইমারি  স্কুলে কর্মরত ছিলেন।  স্কুলে যাতায়াতের সুবিধার্থে অশোকনগর বাপের বাড়িতে থাকতেন। বুধবার স্কুল থেকে ফেরার পর মায়ের সঙ্গে সামান্য কথা কাটাকাটি হয় তাঁর।  চিত্কারের শব্দ শুনতে পেয়েছিলেন প্রতিবেশীরাও।

আরও পড়ুন: ‘সুপ্রিম’ নির্দেশে PTTI মামলায় বড় জয় মামলাকারীদের, ১২ সপ্তাহের মধ্যেই নিয়োগ

প্রতিবেশীদের কথায়, সন্ধ্যার পর দুজনই চুপচাপ হয়ে যান। এরপর সঞ্চালিকাদের বাড়ির  বাথরুম থেকে আগুন বেরোতে দেখেন প্রতিবেশীরা। সঞ্চালিকার আর্তনাদও শুনতে পান তাঁরা। প্রতিবেশীরাই ছুটে  গিয়ে প্রথমে তাঁকে উদ্ধার করেন। সঞ্চালিকাকে প্রথমে নিয়ে যাওয়া হয় অশোকনগর হাসপাতালে। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় চিকিত্সকরা এমআর বাঙুর হাসপাতালে স্থানান্তরিত করেন। বুধবার রাতে সেখানেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: সন্তান হলে বাড়বে সংসারের খরচ, অন্তঃসত্ত্বার পেটে লাথি শ্বশুরের

এলাকার ‘ভালো মেয়ে’ সঞ্চালিকার এই করুণ পরিণতি কেউ মেনে নিতে পারছেন না। মায়ের সঙ্গে সামান্য ঝগড়া হয়েছিল, তাতেই কেন আত্মঘাতী হলেন সঞ্চালিকা, তা ভেবেই উঠতে পারছেন না প্রতিবেশীরা। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

.