Serampore: জিনসের প্যান্ট, হাফ শার্ট পরা যুবকের মুণ্ডহীন দেহ উদ্ধার ড্রেনে!

 যেখান থেকে মৃতদেহটি উদ্ধার হয়, সেখানে তার পাশেই প্লাস্টিক জড়ো করে রাখা ছিল।

Updated By: May 2, 2022, 01:38 PM IST
Serampore: জিনসের প্যান্ট, হাফ শার্ট পরা যুবকের মুণ্ডহীন দেহ উদ্ধার ড্রেনে!
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : অজ্ঞাতপরিচয় এক যুবকের মুণ্ডহীন দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল শ্রীরামপুরে। এদিন সকালে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। শ্রীরামপুরের রাজ্যধরপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় দিল্লি রোডের পাশে দেহটি পড়ে থাকতে দেখা যায়।

পরনে জিনসের প্যান্ট, হাফ শার্ট। এমন অবস্থাতেই দেহটি আজ সকালে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গেই খবর যায় পুলিসে। পুলিস এসে রাজ্যধরপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় দিল্লি রোডের ধারে একটি পানশালা লাগোয়া কারখানার পাঁচিলের পাশের ড্রেন থেকে মুণ্ডহীন দেহটি উদ্ধার করে। পুলিস সূত্রে খবর, কারখানার পাঁচিলে রক্তের ছিটে দাগ লেগেছিল। নিহত যুবকের বয়স বেশি নয় বলে অনুমান। যেখান থেকে মৃতদেহটি উদ্ধার হয়, সেখানে তার পাশেই প্লাস্টিক জড়ো করে রাখা ছিল।

এখন মুন্ডহীন দেহ উদ্ধারের ঘটনায় চন্দননগর পুলিসের এসিপি-১ শুভতোষ সরকারের নেতৃত্বে বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। এসিপি জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে যে বাইরে থেকে খুন করে নিয়ে এসে এখানে ফেলা হয়েছে। মৃতের পরিচয় জানার চেষ্টা চলছে। দেহটি ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয়েছে। শুরু হয়েছে তদন্ত। 

আরও পড়ুন, Garfa Murder: ১০ বছরের সম্পর্কে বিয়েতে 'জটিলতা', রেজিস্ট্রির ৭ দিন আগেই একসাথে লাঞ্চের পর প্রেমিকাকে খুন!

Summer Vacation: সরকারি 'ছুটি' নির্দেশিকা 'অমান্য' করেই খোলা নৈহাটি-তারকেশ্বরের স্কুল, চলছে পরীক্ষাও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.