বিছানায় ঘুমিয়ে স্বামী, এদিকে সেই ঘরেই উদ্ধার যৌনকর্মী স্ত্রীর ঝুলন্ত দেহ!

তিনি ঘরে থাকা সত্ত্বেও কীভাবে তাঁর স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন?

Updated By: Jan 19, 2020, 04:43 PM IST
বিছানায় ঘুমিয়ে স্বামী, এদিকে সেই ঘরেই উদ্ধার যৌনকর্মী স্ত্রীর ঝুলন্ত দেহ!

নিজস্ব প্রতিবেদন : এক যৌনকর্মীর রহস্যমৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইসলামপুরে। ইসলামপুরের শহরের তিনপুল এলাকার নিষিদ্ধপল্লি থেকে দেহটি উদ্ধার করে পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিস। মৃতার স্বামীকে আটক করেছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গিয়েছে, নিষিদ্ধপল্লির ঘর থেকেই উদ্ধার হয় ওই যৌনকর্মীর ঝুলন্ত দেহ। প্রতিবেশীরা জানিয়েছেন, গতকাল রাতেও তাঁরা ওই যৌনকর্মী ও তাঁর স্বামীকে দেখেছেন। কিন্তু এদিন সকালে কাউকে ঘরের বাইরে দেখতে না পাওয়ায় সন্দেহ হয় তাঁদের। ডাকাডাকি করেন। কিন্তু তাতেও কেউ 'ঘুম' থেকে ওঠেনি। দরজা খোলেনি। এরপরই তাঁরা ইসলামপুর থানার  পুলিসকে খবর দেন।

আরও পড়ুন, গঙ্গাবক্ষে সাঁতার কেটে CAA-র প্রতিবাদ জানালেন সাঁতারু

পুলিস এসে দরজা ভেঙে যৌনকর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার করে। এখন সেইসময়ও ঘরের বিছানায় ঘুমিয়ে ছিলেন ওই যৌনকর্মীর স্বামী। আর এখানেই দানা বেঁধেছে রহস্য। তিনি ঘরে থাকা সত্ত্বেও কীভাবে তাঁর স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন? তাঁর স্ত্রী যখন আত্মহত্যা করছেন, তখনও কোনও আওয়াজে তাঁর ঘুম ভাঙল না? গোটা ঘটনায় ধন্দে পুলিস। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।