শিবপুরের কোম্পানি থেকে ৭৭ লাখ টাকা সরিয়ে উধাও, সুরাট থেকে অভিযুক্তকে ধরল পুলিস

পুলিস সূত্রে খবর, বেশ কয়েকমাস ধরেই গা ঢাকা দিয়েছিল সোমেশ। প্রথমে চলে যায় রাজস্থান।এরপর সুরাট

Updated By: Jul 31, 2021, 09:06 PM IST
শিবপুরের কোম্পানি থেকে ৭৭ লাখ টাকা সরিয়ে উধাও, সুরাট থেকে অভিযুক্তকে ধরল পুলিস

নিজস্ব প্রতিবেদন: প্রায় ৭৭ লাখ টাকা তছরূপের অভিযোগে গ্রেফতার এক যুবক। নাম  সোমেশ সোমানি। গুজরাটের সুরাত থেকে তাকে গ্রেফতার করল শিবপুর থানার পুলিস। শনিবার সোমানিকে হাওড়া আদালতে তোলা হলে তাকে ৮ দিন পুলিস হেফাজতের নির্দেশ দিল আদালত।

আরও পড়ুন-'মাসির গোঁফ হলে মেসো না মাসি বলব...', বাবুলের ইস্তফার ঘোষণায় Dilip  

হাওড়ার শিবপুরের একটি নামি কোম্পানিতে(ট্রেনডি বাজার) গুরুত্বপূর্ণ পদে চাকরি করত সোমেস সোমানি। থাকতো হাওড়ার বেলুড়ে। দেশব্যাপী এই কোম্পানির মাল্টিলেবেল মার্কেটিং রয়েছে।

গত ২০২০ সালে এই কোম্পানির পক্ষ থেকে শিবপুর থানায় আর্থিক তছরূপের অভিযোগ করা হয় সোমেসের বিরুদ্ধে। তদন্তে নেমে পুলিস জানতে পারে ব্যবসার বিপুল পরিমাণ টাকা নিজের এবং পরিচিতদের একাউন্টে সরিয়ে দিয়েছিল সে। নিজের বাবা-মা ও গার্লফ্রেন্ড সহ পরিচিতদের একাউন্টে বিপুল পরিমাণ টাকা সরিয়ে দেয়। আইপিএলয়ে বেটিং করাও তার নেশা ছিল। তছরুপ করা টাকায় হীরের সেট থেকে মূল্যবান সামগ্রী কিনে দিয়েছিল বান্ধবীকে। খুলেছিল মাল্টিজিম।

আরও পড়ুন-'হ্যাঁ, সাংসদ পদ থেকেও ইস্তফা দিচ্ছি', ঘোষণা করে দিলেন Babul   

পুলিস সূত্রে খবর, বেশ কয়েকমাস ধরেই গা ঢাকা দিয়েছিল সোমেশ। প্রথমে চলে যায় রাজস্থান।এরপর সুরাট। এরইমধ্যে ছেলের কুকীর্তির কথা জানতে পেরে আত্মঘাতী হয় সোমানির বাবা। মোবাইলের টাওয়ার লোকেশন সূত্র ধরে সুরাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)