শুভেন্দুর পদত্যাগ মমতার দলের জন্য বিরাট বড় ঝটকা: কৈলাস বিজয়বর্গীয়

বিজয়বর্গীয়র পাশাপাশি, এই প্রসঙ্গে সৌগত রায় জানিয়েছেন, "এখনও আলোচনার রাস্তা খোলা রয়েছে, বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি শুভেন্দু। 

Updated By: Nov 27, 2020, 02:29 PM IST
শুভেন্দুর পদত্যাগ মমতার দলের জন্য বিরাট বড় ঝটকা: কৈলাস বিজয়বর্গীয়

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর পদত্যাগের এই সিদ্ধান্ত মমতার দলের জন্য বিরাট বড় ঝটকা, শুক্রবার এমনটাই মন্তব্য করলেন বিজেপির কৈলাস বিজয়বর্গীয়। গত কয়েকমাসের সমস্ত জল্পনার ইতি। শেষপর্যন্ত মন্ত্রীসভা থেকে পদত্যাগ করলেন শুভেন্দু অধিকারি। গতকাস জেড ক্যাটাগরি নিরাপত্তা ছেড়েছিলেন। আজ স্রেফ পাইলট কারই নয়, শুক্রবার ছেড়ে দিলেন মন্ত্রিত্বও। বলার অপেক্ষা রাখে না, ইতিমধ্যেই ইস্যুকে কেন্দ্র করে তোলপাড় গোটা রাজ্য। একের পর এক প্রতিক্রিয়া উঠে এসেছে রাজনৈতিক মহল থেকে। 

বিজয়বর্গীয়র পাশাপাশি, এই প্রসঙ্গে সৌগত রায় জানিয়েছেন, "এখনও আলোচনার রাস্তা খোলা রয়েছে, বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি শুভেন্দু। অন্য়দিকে জয়প্রকাশ মজুমদারের বক্তব্য, "তৃণমূলের ভিতরে ঘটি-বাটির আওয়াজ অনেক দিন ধরেই পাওয়া যাচ্ছিল। আজ সেটা একটা রূপ নিল।"

উল্লেখ্য, এখনও পর্যন্ত পদত্যাগ পত্র গ্রহণ করা হয়নি। কাজেই যতক্ষণ না তাঁর পদত্যাগ পত্র গ্রহণ করা হচ্ছে সে এখনও মন্ত্রীসভারই সদস্য। যদিও দলের কোনও পদে তিনি ইস্তফা দেননি। শুধুমাত্র প্রশাসনিক পদ থেকে পদত্যাগ করেছেন।  চিঠি দিলেন মুখ্যমন্ত্রী ও রাজ্যপালকে। 

শুক্রবার ইস্তফাপত্রে কী লিখলেন শুভেন্দু অধিকারী? 

মাননীয় মুখ্যমন্ত্রী, আমি মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিচ্ছি। যত দ্রুত সম্ভব যেন এটি গ্রাহ্য করা হয়। একইসঙ্গে এই চিঠি ইমেল মারফত রাজ্যপালের কাছেও পাঠিয়েছি। আমি খুবই ধন্য, যে রাজ্যের প্রসাশন ও রাজ্য আমাকে এই মন্ত্রিত্ব পদে নিয়োগ করেছিল এবং আমি যথা সাধ্য নিজের প্রতিশ্রুতি রাখার চেষ্টা করেছি। রাজ্যের মানুষকে সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ"।

.