Siliguri Incident | Purba Bardhaman Incident: রাজ্যে ফের গণধর্ষণ! CBI তদন্তের দাবিতে সরব আরেক মৃতার পরিবার...

gang rape and murder case: কাওয়াখালি সংলগ্ন এলাকায় কিশোরীকে ধর্ষণ করে ওই ২ যুবক। সিবিআই তদন্তের দাবিতে সরব হলেন বর্ধমানের নান্দুরের মৃতার পরিবার।

Updated By: Aug 16, 2024, 04:56 PM IST
Siliguri Incident | Purba Bardhaman Incident: রাজ্যে ফের গণধর্ষণ! CBI তদন্তের দাবিতে সরব আরেক মৃতার পরিবার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের গণধর্ষণ রাজ্যে। গ্রেফতার ২। শিলিগুড়িতে গণধর্ষণের শিকার এক কিশোরী। ঘটনায় গ্রেফতার দুই। পুলিস সূত্রে খবর, ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে এনজেপি থানার পুলিস। গ্রেফতার হওয়া দুজনের মধ্যে একজন সাবালক। 

সুত্রের খবর, কিশোরীর পূর্বপরিচিত যুবকেরা। খুব সম্ভবত কিশোরীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাপ যুবকদের। বৃহস্পতিবার সন্ধ্যেবেলা সেই যুবকদের সাথে ঘুরতে বের হয় কিশোরী। এরপর কাওয়াখালি সংলগ্ন এলাকায় কিশোরীকে ধর্ষণ করে ওই ২ যুবক। এরপরই কিশোরীর পরিবারের পক্ষ থেকে এনজেপি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ওই ২ অভিযুক্তকে। অন্যদিকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন কিশোরী। এই বিষয়ে শিলিগুড়ির পুলিস কমিশনার সি সুধাকর বলেন, "ওর পরিচিত যুবকরা। ধর্ষণের অভিযোগের ভিত্তিতে আমরা গ্রেফতার করেছি। দুজনকে এখনও পর্যন্ত গ্রেফতার করেছি। গ্রেফতার হওয়া দুজনের মধ্যে একজন কিশোর।"

ওদিকে সিবিআই তদন্তের দাবিতে সরব হলেন বর্ধমানের নান্দুরের মৃতার পরিবার। ঘটনার পর ২৪ ঘণ্টার অনেক বেশি পেরিয়ে গেলেও এখনও পূর্ব বর্ধমানের নান্দুর গ্রামে নৃশংসভাবে তরুণী খুনের ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস। দ্রুত দোষীরা গ্রেফতার না হলে সিবিআই তদন্তের দাবিতে সরব মৃতার পরিবার। আজ মেয়েটির বাড়িতে যান রাজ্য তৃণমূল কংগ্রেসের আদিবাসী সেলের চেয়ারম্যান দেবু টুডু। মৃতার বাবা সুকান্ত হাঁসদা জানান, এই ঘটনা কীভাবে ঘটল তা আজও তারা বুঝে উঠতে পারেননি। এতটা সময় পেরিয়ে গেলেও পুলিস কাউকে গ্রেফতার করতে পারেনি। পুলিস ১২ ঘণ্টা সময় চেয়েছিল গতকাল। যদি কোনও বিহিত না হয়, তবে আদিবাসী সংগঠনের সঙ্গে আলোচনায় বসবেন। দরকার হলে সিবিআই তদন্ত চাইবেন।

মেয়েটির বাবার দাবি, পুলিস যাকে সন্দেহ করছে সে দোষী কি না তা বুঝে উঠতে পারছেন না তারা। কারণ, ব্যাঙ্গালোরে শপিং মলে  কাজ করা সেই ব্যক্তি সেখানেই আক্রমণ করতে পারত। এতদূর এসে বাড়ির পাশে এইভাবে খুন করে যাবে, তা কীভাবে সম্ভব?অন্যদিকে আজ মৃতার বাড়ি এসে মৃতার বাবার সঙ্গে কথা বলে তৃণমূল কংগ্রেসের আদিবাসী সেলের চেয়ারম্যান দেবু টুডু বলেন, "মেয়েটি আমাদের মেয়ের মতো। তার দোষীকে শান্তি দেব-ই।" আরও বলেন, "পুলিসের উপর আস্থা রাখতে হবে। দোষীরা সাজা পাবে।"

আরও পড়ুন, Kolkata Doctor Rape and Murder: আরজি করের 'বিতর্কিত' সন্দীপ ঘোষকে রাস্তা থেকেই তুলল CBI!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.