কোভিড বিধি উপেক্ষা করে 'নাইট পার্টি', শিলিগুড়িতে গ্রেফতার ৪১

বিধিনিষেধের তোয়াক্কা না করে সময়ের পরও খোলা ছিল বার ও রেস্তোরাঁ।

Updated By: Jul 17, 2021, 01:11 PM IST
কোভিড বিধি উপেক্ষা করে 'নাইট পার্টি', শিলিগুড়িতে গ্রেফতার ৪১

নিজস্ব প্রতিবেদন: নির্ধারিত সময়ের পরও খোলা পাব। কলকাতা শহরের পর এমনই নাইট পার্টির অভিযোগ উঠল শিলিগুড়িতে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৪১ জনকে। বিধিনিষেধের তোয়াক্কা না করে সময়ের পরও খোলা ছিল বার ও রেস্তোরাঁ। পুরুষ ও মহিলা মিলিয়ে ধৃতদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইনে মামলা করেছে পুলিস। 

রাজ্য সরকারের কড়াকড়ি নির্দেশিকাকে লঙ্ঘন করে শিলিগুড়ির এক পানশালায় অবাধে চলছি নাইট পার্টি। খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিস এবং গ্রেফতার করা হয় ৪১ জনকে। যাদের মধ্যে ১৫ জন মহিলা। এমনকী এই রেস্তোরাঁর বিরুদ্ধেও ব্যবস্থা নেবে পুলিস। 

করোনা মোকাবিলায় রাজ্য সরকারের কড়া বিধিনিষেধের জেরে সব রেস্তোরাঁ ও বার রাত ৮টা পর্যন্ত খোলা রাখার অনুমতি রয়েছে। তবে রাজ্য সরকারের এই নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখিয়ে শিলিগুড়ি  সেবক রোড একটি পাবে অবাধে চলছিল পার্টি।

আরও পড়ুন, কেন বারবার ভিনরাজ্যে সফর? ধৃত JMB লিঙ্কম্যানের উত্তরে কার্যত অবাক গোয়েন্দারাও

শুক্রবার রাত সাড়ে নাগাদ গোপন সূত্রে খবর পায় ভক্তিনগর থানার পুলিস। তাড়াতাড়ি সেই হোটেলে হানা দিয়ে পার্টি বন্ধ করে আধিকারিকরা। প্রসঙ্গত, কিছুদিন আগেই বিধিনিষেধ লঘ্ঙন করে পার্টি চলেছিল। সেই সময় আটমকা ওই হোটেলে তল্লাশিতে যায় আবগারি দফতর।  অভিযোগ, আধিকারিকদের দেখেই আলো বন্ধ করে দেওয়া হয়। আধিকারিকদের কাজে বাধা দেওয়া হয়।

.