যৌনলালসায় গ্রেফতার, ৬০ বছরের প্রৌঢ়ের নির্যাতন ৬ নাবালককে

নাবালকদের পরিবারের লোকজনেদের অভিযোগের ভিত্তিতে এই যৌনলালসা কৃত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। 

Updated By: Jan 20, 2021, 10:00 AM IST
যৌনলালসায় গ্রেফতার, ৬০ বছরের প্রৌঢ়ের নির্যাতন ৬ নাবালককে

নিজস্ব প্রতিবেদন: প্রৌঢ়ের শরীরে মনে যৌনলালসা। যার নজরে পড়েছিল ৬ নাবালক। বিভিন্ন বাহানায় তাদের নিজের বাড়ি নিয়ে গিয়ে চালাত যৌন নির্যাতন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার অন্তর্গত গঙ্গারামপুরে। ওই এলাকার বয়েস টাউনে গত একমাস ধরে ছয় জন নাবালক যৌন হেনস্থার শিকার হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ব্যক্তির নাম পেরেন কেডরিক পিনারোর। ৬ নাবালকের প্রত্যেকের বয়স ৬ থেকে ১২ বছরের মধ্যে।

জানা গিয়েছে, পেরেন পেডরিক পিনারোর বয়স ৬০।  কখনও খাবারের লোভ দেখিয়ে বা কখনো খেলার প্রলোভন দিয়ে তাদেরকে নিয়ে যেত নিজের বাড়িতে। যৌন হেনস্থা করতেন ওই ব্যক্তি। শরীরিক নির্যাতনের সময় অসহ্য যন্ত্রণায় চিৎকার চেঁচামেচি করলে তাদেরকে চুপ করার জন্য আরও অত্যাচর করতেন। চুপ না করলে বা কাউকে বলে দিলে প্রাণে মেরে দেওয়ার হুমকিও দিতেন বলে অভিযোগ। এর ফলে এই ছয় নাবালক ভয়ে কোনওদিনই কাউকে কিছু বলত না। 

কিন্তু অবশেষে আর ধৈর্য্যর সীমা ধরে রাখতে পারেনি ওই ৬ জন। অসহ্য যন্ত্রণার কথা পরিবারের কাছে জানাতেই ঘটনা প্রকাশ্যে আসে। ৬ নাবালকের পরিবার বিষ্ণুপুর থানার দ্বারস্থ হয়েছে। পুলিস নাবালকদের আমতলা গ্রামীন হাসপাতালে চেক আপের জন্য নিয়ে যায়। তাদের উপর যৌন হেনস্থার প্রমাণ পেতেই, নাবালকদের পরিবারের লোকজনেদের অভিযোগের ভিত্তিতে এই যৌনলালসা কৃত ব্যক্তিকে গ্রেফতার করা হয়।