ঘনবসতিপূর্ণ এলাকা থেকে উদ্ধার নরকঙ্কাল, আতঙ্ক ছড়াল দুর্গাপুরে

কঙ্কালটি ফরেনসিক পরীক্ষার জন্য় পাঠানো হয়েছে। 

Updated By: Feb 3, 2021, 07:06 PM IST
ঘনবসতিপূর্ণ এলাকা থেকে উদ্ধার নরকঙ্কাল, আতঙ্ক ছড়াল দুর্গাপুরে
নিজস্ব প্রতিবেদন: ঘনবসতিপূর্ণ এলাকায় মিলল নরকঙ্কাল! ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরে। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। ফরেনসিক পরীক্ষার কঙ্কালটিকে পাঠানো হয়েছে আসানসোল জেলা হাসপাতালে। তদন্তে নেমেছে পুলিস।
 
শিল্পনগরী দুর্গাপুরে বিশাল এলাকা জুড়ে সেপকো টাউনশিপ। এই টাউনশিপের ভিতরে দুটি বাড়ির মাঝে রয়েছে বেশ কিছুটা ফাঁকা জমি। দীর্ঘদিন ধরে ফাঁকা থাকার কারণে ওই জমিতে গজিয়ে উঠেছে ঝোপ-ঝাড়। বুধবার বিকেল সেই ঝোপের ভিতরে প্রথমে একটি মাথার খুলি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় থানায়। এরপর মাটি খুঁড়ে কঙ্কালটির বাকি অংশ উদ্ধার করে পুলিস। উদ্ধারের পর ফরেনসিক পরীক্ষার জন্য় কঙ্কালটি পাঠিয়ে দেওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে। কিন্তু সেপকো টাউনশিপের মতো ঘনবসতিপূর্ণ এলাকায় কঙ্কাল এল কোথায় থেকে? তা এখনও স্পষ্ট নয়। তদন্তে নেমেছে পুলিস। 
 
 
উল্লেখ্য, গত বছরের মাঝামাঝি শিলিগুড়িতে একটি বাড়ি থেকে উদ্ধার হয় মাথার খুলি, মানুষের হাড়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় শহরের সুভাষপল্লি এলাকায়। বাড়িটি টিনের চাল থেকে পাওয়া গিয়েছিল ২টি মাথার খুলি, আর বাড়ির ভিতরে ছিল মানুষের হাড়গোড়। কোথা থেকে এল এই মানুষের মাথার খুলি, হাড়গোড়? তা নিয়ে দানা বাঁধে রহস্য।
.