Sodepur: চিকিৎসায় গাফিলতির অভিযোগ, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যু ঘিরে সোদপুরে অশান্তি

 চিকিৎসার গাফিলতির অভিযোগ উঠেছে হাসপাতালের বিরুদ্ধে। 

Updated By: Apr 6, 2022, 05:39 PM IST
Sodepur: চিকিৎসায় গাফিলতির অভিযোগ, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যু ঘিরে সোদপুরে অশান্তি
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ল সোদপুরে এক বেসরকারি হাসপাতালে। চিকিৎসার গাফিলতির অভিযোগ উঠেছে হাসপাতালের বিরুদ্ধে। টিটাগর এর বাসিন্দা জুলি কুমারী (১৮) টিটাগর আর বিদ্যালয়ের উচ্মাধমিক পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বিগত ৩ তারিখ, রবিবার আচমকা শ্বাসকষ্ট জনিত সমস্যার হওয়ায় সোদপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় জুলিকে। এরপর তার রক্তের প্রয়োজন হওয়ায় পরিবারের তরফ থেকে দুবোতল রক্ত হাসপাতালকে দেওয়া হয়। যদিও পরিবারের অভিযোগ সেই রক্ত রোগীকে দেওয়া হয়নি।

গত পরশু দিন অর্থাৎ সোমবার এই হাসপাতালে বসেই উচ্চমাধ্যমিক পরীক্ষা দেয় জুলি কুমারী। এরপর বুধবার সকালবেলায় হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে রোগীর পরিবারকে জানানো হয়, রোগীর শারীরিক অবস্থার অবনতি হচ্ছে এবং দ্রুত তাকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শও দেওয়া হয়।

সেই সময়ই পরিবার রোগীকে সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তার এক ঘন্টা আগে মৃত্যু হয়েছে বলে জানায়। এরপরই রোগীর পরিবার ক্ষোভে ফেটে পড়ে এবং হাসপাতালের সামনের পরিস্থিতি উত্তপ্ত হয়ে পড়ে।

তাদের মূলত অভিযোগ চিকিৎসায় গাফিলতির এবং রোগী স্থানান্তরিত করায় বিলম্ব হওয়ার জন্যই রোগীর মৃত্যু হয়েছে । যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ ।

আরও পড়ুন, Gaighata: ঘরে 'খোলামেলা' অবস্থায় ছেলের বন্ধু, তাঁর প্রেমিকা; দরজা খুলতেই 'অবাক' বাবা! এরপর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.