JU Student Death: সাদাসিধে ছেলে; পরোপকার করতে গিয়েই গ্রেফতার আসিফ, দাবি মা ইসরতের

JU Student Death: আসিফের বাবা বলেন, কথা হচ্ছে রোজই। টেনশন হয়। জানাতে চাইতাম কী জিজ্ঞাসা করেছে। ঘটনার পর তো আমরা জানতে পারিনি। বোনকেই ও যা বলার বলেছিল। মেয়ে বলল, আসিফের শরীর ঠিক নেই। ওকে বাড়িতে ডেকে নাও

Updated By: Aug 16, 2023, 02:26 PM IST
JU Student Death: সাদাসিধে ছেলে; পরোপকার করতে গিয়েই গ্রেফতার আসিফ, দাবি মা ইসরতের

বাসুদেব চট্টোপাধ্যায়: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া স্বপ্নদীপ কুন্ডুর মৃত্যুর ঘটনায় আরও ৬ জনকে গ্রেফতার করেছে পুলিস। তাদের মধ্যে রয়েছে ৩ প্রাক্তনী ও ৩ বর্তমান পড়ুয়া। ওই তালিকায় রয়েছে আসানসোলের যুবক মহম্মদ আসিফ আফজল আনসারি। ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের ছাত্র। গ্রেফতারির খবর ভেঙে পড়েছেন আসিফের বাব-মা।

আরও পড়ুন-স্বপ্নদীপের মৃত্যুর তদন্তে লালবাজারে তলব ডিন অব স্টুডেন্টস ও রেজিস্ট্রারকে

ছেলের গ্রেফতারির খবর পেয়ে ভেঙে পড়েছেন আসিফের বাবা আফজল আনসারি ও মা ইসরত পারভিন। আসানসোল রেলপার কেটি রোডের বাসিন্দা আফজল ও তার স্ত্রী বলেন আসিফ ঘটনার পর আসানসোলের বাড়িতে এসেছিল। তবে বিশ্ববিদ্যালয় থেকে ফোন করে বারবার ডাকায় সে দুই দিন পরেই চলে যায়। গতকাল মঙ্গলবার রাত ১০-১১টার মধ্যে ছেলের সঙ্গে বাবার কথা হয়েছে। খুব গরিব পরিবারের সন্তান আফজল তার তিনটি ছেলেকে কষ্ট করে পড়াশোনা করাচ্ছেন। একমাত্র মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। কেটি রোডের একটি টালির বাড়িতে তারা বসবাস করেন।। আফজল ও তার স্ত্রী ইসরত পারভিন ভেবে উঠতে পারছে না কী করবেন তারা।

আসিফের মা ইসরত পারভিন বলেন, আমার ছেলে অত্যন্ত সাদাসিধে। পরোপকারী। ও পুলিসকে সাহায্যও করছিল। তার পরেও  ওকে পুলিস কেন নিয়ে গেল! এলাকার মানুষ বলবে ও কেমন। গত রাতেই ওর সঙ্গে কথা হয়। বলল, মা কোনও টেনশন করো না। ভিডিয়ো কলে আমাদের সঙ্গে কথা বলল। তার পরেও কেন ওকে গ্রেফতার করা হল বুঝতে পারছি না।

অন্যদিকে, আসিফের বাবা বলেন, কথা হচ্ছে রোজই। টেনশন হয়। জানাতে চাইতাম কী জিজ্ঞাসা করেছে। ঘটনার পর তো আমরা জানতে পারিনি। বোনকেই ও যা বলার বলেছিল। মেয়ে বলল, আসিফের শরীর ঠিক নেই। ওকে বাড়িতে ডেকে নাও। তার পরই  আসিফকে বলেছিলাম তোর মায়ের শরীর ঠিক নেই। বাড়িতে আয়। মাকে দেখার জন্য ও বাড়িতে এসেছিল। একদিন থাকার পর কলকাতা চলে গিয়েছিল। ঘটনার ব্যপারে কিছু বলেনি। কাল রাতে দশটা থেকে এগারোটার মধ্যে কথা হয়েছিল। খুবই পরোপকারী ছেলে। এবারও পরোপকার করতে গিয়ে গ্রেফতার হয়ে গিয়েছে। জানি না কীভাবে কী হল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.