বিয়ের পরের রাতেই শ্বশুরের মোটরবাইক,গয়না নিয়ে উধাও জামাই

বিয়ের পরদিনই শ্বশুড়ের মোটরবাইক, সোনা-গয়না-সহ বেশ কিছু টাকা পয়সা নিয়ে চম্পট দিল বর। আর তাঁকে খুঁজতেই কার্যত কালঘাম ছুটেছে আত্মীয় পরিজনদের। 

Updated By: Sep 27, 2019, 04:04 PM IST
বিয়ের পরের রাতেই শ্বশুরের মোটরবাইক,গয়না নিয়ে উধাও জামাই

নিজস্ব প্রতিবেদন: একদিনের জামাইয়ের খোঁজে তোলপাড় রায়গঞ্জ। বিয়ের পরদিনই শ্বশুরের মোটরবাইক, সোনা-গয়না-সহ বেশ কিছু টাকা পয়সা নিয়ে চম্পট দিল বর। আর তাঁকে খুঁজতেই কার্যত কালঘাম ছুটেছে আত্মীয় পরিজনদের। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জের বাজিতপুরে।

এলাকার কৃষক সামঝান আলি, কিছুদিন আগেই তাঁর মেয়ে ঝুরিনা আখতার আলির নামে  নামে এক যুবকের সম্পর্ক তৈরি হয়। হঠাৎই একদিন বাড়িতে এসে জানায় তাঁরা বিয়ে করেছেন। প্রথমে মানতে বনা চাইলেও শেষ পর্যন্ত কথায় ভুলিয়ে শ্বশুডরকে রাজি করায় জামাই। ফের রীতি মেনেই বিয়ে দেওয়া হয় তাঁদের। নিমন্ত্রিত হন আত্মীয় পরিজনও। ঝুরিনা জানায় কিছুদিন আগেই উড়ো ফোনো পরিচয় হয় তাঁদের। এরপর তিনবারের দেখাতেই  বিয়ে সেরে ফেলেন তাঁরা। 

আরও পড়ুন: পশ্চিম বর্ধমানে নিষিদ্ধ হল প্রকাশ্যে ধূমপান, ধরা পড়লেই গুনতে হবে জরিমানা

এই অবধি সব ঠিক থাকলেও গোল বাঁধে হঠাৎ। বিয়ের পর রাতে ঘুম থেকে উঠে ঝুরিনা দেখেন পাশে নেই তাঁর স্বামী। নেই তাঁর সোনার কানের দুলও। এরপরই শুরু হয় খোঁজ। জানা যায়, মোটর সাইকল-সহ টাকা পয়সা নিয়েই চম্পট দিয়েছেন গুনধর জামাই। 

এরপরেই কপালে হাত পড়ে ঝুরিনার পরিবারের। ফোনেও পাওয়া যায়নি তাঁকে। তাঁর দেওয়া ঠিকানাতেও খোঁজ করা হলে জানা যায় সেটাও ভুয়ো। খোয়া যাওয়া সম্পত্তি উদ্ধার করতে  আপাতত তাঁর খোঁজ চালানো হচ্ছে। 

Tags:
.