Vaccination তালিকায় Sourav-র নামে বিতর্ক! চাপে পড়ে পিছু হঠলেন বিধায়ক

" আমি রাজ্য সরকারের কাছে কখনও কোনও আবেদনও করিনি। কোনও প্রস্তাবও দিইনি যে, আমাকে ভ্যাকসিন দেওয়া হোক। আমি ভ্যাকসিনটা নিচ্ছি না।" 

Updated By: Jan 16, 2021, 02:38 PM IST
Vaccination তালিকায় Sourav-র নামে বিতর্ক! চাপে পড়ে পিছু হঠলেন বিধায়ক

নিজস্ব প্রতিবেদন : রাজ্যজুড়ে শুরু হয়েছে Covid Vaccination Drive। সারা রাজ্যের সঙ্গে আলিপুরদুয়ার জেলাতেও চলছে টিকাকরণ। এদিকে সেই টিকাকরণ কর্মসূচি নিয়েই এদিন বিতর্ক ছড়ায় আলিপুরদুয়ারে। জেলা স্বাস্থ্য দফতরের টিকাকরণের তালিকায় দেখা যায়, প্রথমেই নাম রয়েছে আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তীর (Sourav Chakraborty)। এই তালিকা সামনে আসতেই বিতর্ক দানা বাধে। পরে বিধায়ক তথা রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী জানান, তিনি টিকা নিচ্ছেন না। তাঁকে টিকা দেওয়া নিয়ে অকারণে রাজনীতি করা হচ্ছে। আগে সাধারণ মানুষ পাবেন, তারপর তিনি টিকা নেবেন। 

ফোনে  Zee ২৪ ঘণ্টাকে দেওয়া প্রতিক্রিয়া সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty) বলেন, "বিতর্কের কোনও অবকাশ নেই। স্বাস্থ্য দফতরের কাছে আমি কৃতজ্ঞ, যদি আমার নাম এসে থাকে। আমি করোনার সময়ে মানুষের সঙ্গে মিশে কাজ করেছি। আমি রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান। আমি আলিপুরদুয়ার হাসপাতাল, কোভিড হাসপাতাল, জলপাইগুড়ি স্বাস্থ্য দফতরের কমিটিরও চেয়ারম্যান। আমাকে প্রায়শই সব জায়গায় যেতে হয়েছে। এই একবছরের মধ্যে আমাকে ৮ বার করোনা পরীক্ষা করতে হয়েছে। প্রতিবারই নেগেটিভ এসেছে। আমি ভ্যাকসিন নিয়ে চিন্তিত ছিলাম না। আমি রাজ্য সরকারের কাছে কখনও কোনও আবেদনও করিনি। কোনও প্রস্তাবও দিইনি যে, আমাকে ভ্যাকসিন দেওয়া হোক। আমি ভ্যাকসিনটা নিচ্ছি না।" 

আরও বলেন, "আমি স্বাস্থ্য দফতরকে জানিয়ে দিয়েছি যে, আগে জনগণ, তারপর বিধায়ক। এই মুহূর্তে আমি কোনও ভ্যাকসিন নিচ্ছি না। আগে ফ্রন্টলাইন ওয়ারিয়র, স্বাস্থ্য দফতরের কর্মী ও এলাকাবাসীকে ভ্যাকসিন দেওয়া হোক। তারপর বিধায়ক। তাই বিতর্কের কোনও অবকাশ নেই। আমি জানি না কে বা কারা আমার নাম দিয়েছিল। আমি রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান, সেই কারণেই হয়তো আমার নাম দেওয়া হয়েছিল!" টিকাকরণের সামগ্রিক অনুষ্ঠানে থাকলেও, এদিন আর টিকা নেননি আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী। 

আরও পড়ুন, নাটক করে আটকেছে দিদি, BJP-তেই আসবেন Shatabdi, দাবি Soumitraর, জবাব সাংসদ অভিনেত্রীর

জেলায় জেলায় চলছে Vaccination, 'কোনও সমস্যা হচ্ছে না,' জানালেন টিকাগ্রহীতারা