অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, সুবিচারের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আর্জি পরিবারের

Updated By: Aug 16, 2017, 07:21 PM IST
অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, সুবিচারের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আর্জি পরিবারের

ওয়েব ডেস্ক: দক্ষিণ ২৪ পরগনার সাগরে অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ। গ্রেফতার ২ অভিযুক্ত। আরেক আভিযুক্ত ফেরার। মেডিক্যাল টেস্ট নিয়ে প্রশ্নে পুলিসের ভূমিকা। 

দক্ষিণ ২৪ পরগনার সাগরের বাসিন্দা ক্লাস এইটের এই মেয়ে। মঙ্গলবার রাতের পর আচমকা বদলে গিয়েছে তার জীবন। এখন লোকসমাজে আসতে ভয় পায়। অভিযোগ, তিন তিন জন যুবক একাধিকবার গণধর্ষণ করেছে তাকে। 

গরিব মত্‍স্যজীবী পরিবার। নুন আনতে পান্তা পুরোয়। অভাবের সংসারে এমন ঘটনায় ভেঙে পড়েছে বাবা-মা। সুবিচারের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আর্জি জানাচ্ছেন তাঁরা। ৩ যুবকের বিরুদ্ধে অভিযোগ। রঞ্জিত ভুঁইঞা, গোপাল দাস ও অভিজিত্‍ নস্কর। অভিযোগ, রঞ্জিতের সঙ্গে বিয়ে দেওয়ার নাম করে মেয়েটিকে ডেকে নিয়ে যায় গোপাল দাস। একেবারে শুনসান এলাকায়। ঝোপ জঙ্গলে ঘেরা হোগলার এই বাড়িটিকে দুষ্কর্মের জন্য বেছে নিয়েছিল ৩ যুবক। প্রথমে কিশোরীকে হোগলার বাড়িতে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, সেখানে তাকে গণধর্ষণ করা হয়। একবার নয়, বারবার। গ্রামবাসীদের অভিযোগ, পুলিস প্রথমে ঘটনা চাপা দিতে চেয়েছিল। উদ্ধারের পর মেয়েটিকে প্রথমে হাতুড়ে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। জানাজানি হয়ে যাওয়ার পর চাপ বাড়তেই, মেডিক্যাল টেস্টের জন্য পাঠায় পুলিস। এখন ওই কিশোরীকে হোমে রাখা হয়েছে। দোষীদের শাস্তি চায় পরিবার ও প্রতিবেশীরা।