মদ্যপ অবস্থায় 'ধর্ষণের চেষ্টা' যুবকের, খুন করে কলাবাগানে দেহ পুঁতে দিল গৃহবধূ

তিন দিন পর উদ্ধার হল নিহত যুবকের পচাগলা দেহ...

Updated By: Jul 28, 2019, 11:38 AM IST
মদ্যপ অবস্থায় 'ধর্ষণের চেষ্টা' যুবকের, খুন করে কলাবাগানে দেহ পুঁতে দিল গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন : প্রতিবেশী এক মহিলাকে ধর্ষণ করতে গিয়ে নিজেই খুন হয়ে গেলেন এক যুবক। খুনের তিন দিন পর উদ্ধার হল নিহত যুবকের পচাগলা দেহ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থিতে।

জানা গিয়েছে, নিহত যুবকের নাম তপন সাউ। উস্তি থানা এলাকার সরাচির সাউ পাড়ার বাসিন্দা ছিল ওই যুবক। বৃহস্পতিবার রাতে মত্ত অবস্থায় প্রতিবেশী এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযেগ। অভিযোগ, সেইসময়ই ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ওই গৃহবধূ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। এরপর রাতের অন্ধকারে খুনের পর বাড়ির পাশের কলাবাগানে দেহ পুঁতে দেয়।

আরও পড়ুন, সোদপুরে দম্পতির দেহ উদ্ধারে মধুচক্র যোগ, জেলও খাটেন স্ত্রী!

দুদিন পর ওই গৃহবধূ নিজেই গিয়ে, পুলিসের কাছে খুনের কথা কবুল করেন। এরপরই পুলিস এসে মাটি খুঁড়ে দেহ উদ্ধার করে। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই গৃহবধূকে গ্রেফতার করেছে উস্থি থানার পুলিস। যদিও ভাইয়ের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে নিহত যুবকের দাদা।

আরও পড়ুন, ডাক্তার দেখানোর নামে ডেকে কাকিমাকে নিয়ে পালিয়ে যায় ভাইপো! তারপর...

তপন সাউয়ের দাদার পাল্টা অভিযোগ, পুরনো আক্রোশের জেরেই খুন করা হয়েছে তাঁর ভাইকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিল সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তকে গ্রেফতার করার পাশাপাশি উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত অস্ত্রও।